মরিয়া প্রেম, যৌনপল্লির প্রেমিকার জন্য বন্ধুকে ছুরি মারলেন ছাত্র

দু’জনেই হোমিওপ্যাথি কলেজের প্রথম বর্ষের পড়ুয়া। দু’জনেরই প্রেম ছিল যৌনপল্লির এক মেয়ের প্রতি। তা নিয়েই ঝামেলার সূত্রপাত। ঝামেলার গভীরতা এতটাই যে শেষমেশ বন্ধুর পেটে ছুরি চালিয়ে পালালো যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৬ ১৩:৩৬
Share:

দু’জনেই হোমিওপ্যাথি কলেজের প্রথম বর্ষের পড়ুয়া। দু’জনেরই প্রেম ছিল যৌনপল্লির এক মেয়ের প্রতি। তা নিয়েই ঝামেলার সূত্রপাত। ঝামেলার গভীরতা এতটাই যে শেষমেশ বন্ধুর পেটে ছুরি চালিয়ে পালালো যুবক। বুধবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সল্টলেক জে সি ব্লকে।

Advertisement

যতীন রাজ নামে দিল্লির বাসিন্দা অভিযুক্ত ওই যুবককে শুক্রবার ভোরে উত্তর ২৪ পরগনার গৌরাঙ্গনগর থেকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় মেঘালয়ের বাসিন্দা হান্সলে সাংমা নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, যতীন এবং সাংমা দু’জনেই সল্টলেকের হোমিওপ্যাথি কলেজের প্রথম বর্ষের পড়ুয়া। তাঁরা সল্টলেকের জে সি ব্লকে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। মাস খানেক ধরেই তাঁদের কালীঘাটের যৌনপল্লিতে যাতায়াত ছিল। সেখানে এক মেয়ের প্রেমে পড়েন দু’জনেই। সেই নিয়েই তাঁদের মধ্যে ঝামেলা শুরু হয়। বুধবার রাতেও কে আগে মেয়েটির কাছে যাবে তা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। ঝামেলা বাড়ি থেকে রাস্তা পর্যন্ত গড়ায়। অভিযোগ, যতীন, সাংমার পেটে ছুরি চালিয়ে দেন। তার পর রাস্তায় তাঁকে এই অবস্থায় ফেলে রেখেই পালান। বৃহস্পতিবার বিকেলে সাংমার লোকাল অভিভাবক যতীনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানান। পুলিশ তদন্ত করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন