মলের অভিযুক্ত ধৃত

ঘটনার আড়াই দিনের মধ্যে ধরা পড়ল অভিযুক্ত। বুধবার, ২২ জুন রাতে হাইল্যান্ড পার্কের একটি শপিং মলের ট্রায়াল রুমে গোপন নজরদারির অভিযোগ করেন এক তরুণী। তাঁর অভিযোগ ছিল, ওই শপিং মলের এক হাউস কিপিং কর্মীর বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ জুন ২০১৬ ০৫:২৫
Share:

ঘটনার আড়াই দিনের মধ্যে ধরা পড়ল অভিযুক্ত। বুধবার, ২২ জুন রাতে হাইল্যান্ড পার্কের একটি শপিং মলের ট্রায়াল রুমে গোপন নজরদারির অভিযোগ করেন এক তরুণী। তাঁর অভিযোগ ছিল, ওই শপিং মলের এক হাউস কিপিং কর্মীর বিরুদ্ধে। ওই রাতে সার্ভে পার্ক থানায় অভিযোগ জানান ওই তরুণী। পরের দিন, বৃহস্পতিবার শপিং মল কর্তৃপক্ষ ওই কর্মচারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার কালিকাপুর থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম সমীর অধিকারী। তিনি বেহালার পঞ্চসায়রের বাসিন্দা। বুধবার ওই তরুণী অভিযোগ করেছিলেন, তিনি যখন ট্রায়াল রুমে ঢুকে দরজা বন্ধ করেন তখন দেওয়ালে কয়েকটি ছিদ্র তাঁর নজরে পরে। তা দিয়ে তিনি দেখতে পান পাশের ট্রায়াল রুমে মোবাইল হাতে এক যুবক দাঁড়িয়ে। তরুণী ট্রায়াল রুম থেকে বেরিয়ে বিষয়টি তাঁর বন্ধুদের জানান। মল কর্তৃপক্ষ এসে ওই ট্রায়াল রুম থেকে ওই যুবককে বের করেন। ওই তরুণীর বন্ধুদের সঙ্গে হাতাহাতিতে ওই যুবকের মোবাইল পড়ে যায়। পুলিশের কাছে জমা দেওয়া হয় ওই মোবাইল। প্রাথমিক তদন্তের পরে পুলিশ ওই মোবাইল থেকে কোনও ছবি পায়নি। এক পুলিশকর্তা এ দিন জানান, ওই মোবাইলে বুধবার রাতে কোনও ছবি তোলার পরে ডিলিট করে দেওয়া হয়েছে কী না সেটাও খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন