টাকা উদ্ধারে ধাওয়া

টাকা ভর্তি ব্যাগ বা মোবাইল ট্যাক্সিচালক ফিরিয়ে দিয়েছেন, এমন ঘটনা বারবার দেখা গিয়েছে এ শহরে। রবিবার দেখা গেল উল্টো ছবি। কড়েয়া বাজারের সামনে পড়ে থাকা কুড়ি হাজার টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালানোর ফন্দি করেছিলেন এক ট্যাক্সিচালক।

Advertisement
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ০০:০১
Share:

টাকা ভর্তি ব্যাগ বা মোবাইল ট্যাক্সিচালক ফিরিয়ে দিয়েছেন, এমন ঘটনা বারবার দেখা গিয়েছে এ শহরে। রবিবার দেখা গেল উল্টো ছবি। কড়েয়া বাজারের সামনে পড়ে থাকা কুড়ি হাজার টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালানোর ফন্দি করেছিলেন এক ট্যাক্সিচালক। সেই পরিকল্পনা ভেস্তে গেল আর এক গাড়িচালকের জন্য।

Advertisement

পুলিশ জানায়, রবিবার কড়েয়া বাজারে কেনাকাটা করতে গিয়ে মানিব্যাগ হারান ময়রা স্ট্রিটের বিজয় গানারিওয়ালা। অভিযোগ, ব্যাগ পড়ে থাকতে দেখে চটপট এক ট্যাক্সিচালক তা পকেটস্থ করেন। তার পরে ট্যাক্সি চালিয়ে রওনা দেন। ঘটনাটি চোখে পড়ে আর একটি গাড়িচালকের। সেই ট্যাক্সিচালকের পিছু নেন তিনি।

পুলিশ জানায়, পার্ক সার্কাস মো়ড়ে ট্যাক্সিচালককে ধরে ওই গাড়িচালক জিজ্ঞাসা করেন, মানিব্যাগ ফিরিয়ে না দিয়ে কেন পকেটে ঢুকিয়ে পালিয়ে এলেন তিনি। বচসা শুরু হয় দু’জনের মধ্যে। বচসা থামাতে গিয়ে পুরো বিষয়টি জানতে পারেন ট্র্যাফিক পুলিশকর্মী। উদ্ধার হয় ব্যাগটি।

Advertisement

পুলিশ জানায়, ব্যাগ থেকে পাওয়া ফোন নম্বরে যোগাযোগ করতেই ওই প্রৌঢ় জানান, ওই ব্যাগে কুড়ি হাজার টাকা আছে। বিজয়বাবু কড়েয়া থানায় অভিযোগও করেন। কিন্তু ব্যাগ উদ্ধার হলেও কুড়ি হাজার টাকা তাতে ছিল না। ততক্ষণে উধাও হয়ে গিয়েছিলেন ওই ট্যাক্সিচালকও। কিন্তু বিপ্লব মণ্ডল ওই পুলিশকর্মী ট্যাক্সির নম্বর লিখে রেখেছিলেন। তার সূত্র ধরেই ট্যাক্সি মালিকের কাছে যায় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে মেলে চালকের সন্ধানও। ওই চালককে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হয় কুড়ি হাজার টাকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন