Sandip Ray

পথ দুর্ঘটনায় মৃত্যু শিক্ষকের

পুলিশ জানিয়েছে, সন্দীপবাবু বালিগঞ্জের একটি সরকারি স্কুলের শিক্ষক ছিলেন। তাঁর বাড়ি সোনারপুরের বোসবাগানে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ০৩:২১
Share:

প্রতীকী ছবি।

পথ দুর্ঘটনায় মারা গেলেন সরকারি স্কুলের এক শিক্ষক। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার স্টেশন রোড এলাকায়। মৃতের নাম সন্দীপ রায় (৪৮)।

Advertisement

পুলিশ জানিয়েছে, সন্দীপবাবু বালিগঞ্জের একটি সরকারি স্কুলের শিক্ষক ছিলেন। তাঁর বাড়ি সোনারপুরের বোসবাগানে। ওই রাতে এটিএম থেকে টাকা তুলতে বাড়ির পাশের এপি নগরে গিয়েছিলেন। সেখানে টাকা না পেয়ে স্কুটার চালিয়ে সোনারপুর উড়ালপুল থেকে নেমে স্টেশন রোডের ধারের এটিএমের দিকে যাচ্ছিলেন। বৃষ্টি হওয়ায় পিছল ছিল রাস্তা। চাকা পিছলে স্কুটার নিয়ে পড়ে যান ওই শিক্ষক। পিছন থেকে আসা একটি লরির নীচে তাঁর একটি পা ও শরীরের কিছু অংশ পিষে যায়।

স্থানীয়েরাই গুরুতর জখম অবস্থায় সন্দীপবাবুকে নার্সিংহোমে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে রেফার করেন চিকিৎসকেরা। সেখানে নিয়ে যাওয়ার পথেই সন্দীপবাবুর মৃত্যু হয়। পুলিশ সূত্রের খবর, বাড়িতে তাঁর স্ত্রী এবং দুই মেয়ে রয়েছেন। এক মেয়ে নবম শ্রেণিতে পড়ে অন্য জন সপ্তম শ্রেণির ছাত্রী।

Advertisement

লরিটিকে আটক করা হয়েছে। চালক পলাতক বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন