Deganga

তরুণীর মৃত্যুতে আতঙ্ক দেগঙ্গায়

পরিবার সূত্রের খবর, লকডাউনের মধ্যে আগরপাড়া থেকে বাড়ি ফেরেন ওই তরুণী। কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা চলছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২০ ০৪:১২
Share:

প্রতীকী ছবি।

লকডাউনের মধ্যে দেগঙ্গার বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন এক তরুণী। রবিবার সেখানেই তাঁর মৃত্যু হয়। এর পরেই এলাকায় ছড়িয়ে পড়ে করোনা আতঙ্ক। পরে গভীর রাতে পুলিশ গিয়ে বছর কুড়ির ওই তরুণীর শেষকৃত্য সম্পন্ন করে।

Advertisement

পরিবার সূত্রের খবর, লকডাউনের মধ্যে আগরপাড়া থেকে বাড়ি ফেরেন ওই তরুণী। কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা চলছিল। রবিবার বাড়িতে মৃত্যু হয় তাঁর। পরিবারের দাবি, লিভারের সমস্যায় ভুগছিলেন ওই তরুণী। মৃত্যুর খবরে এলাকায় আতঙ্ক ছড়ায়। প্রতিবেশীরা মৃতার বাড়িতে যেতে চাননি। পরিস্থিতি সামলাতে এলাকায় যায় পুলিশ। গভীর রাতে বাড়ির কাছে দেহ কবরস্থ করেন‌ পরিবারের লোকেরাই। সোমবার মৃতার কাকা বলেন, ‘‘লিভারের সমস্যার পাশাপাশি সুগারের সমস্যা ছিল ওর। করোনার ভয়ে প্রতিবেশী, আত্মীয়েরা কেউ আসেননি।’’

সোমবার প্রশাসন থেকে অ্যাম্বুল্যান্সে করে ওই তরুণীর পরিবারের সদস্যদের স্বাস্থ্য পরীক্ষা করাতে পাঠানো হয়েছে। দেগঙ্গার বিডিও সুব্রত মল্লিক বলেন, ‘‘ওই পরিবারের ১০ জনকে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ফেরার পরে তাঁদের ১৪ দিন গৃহ পর্যবেক্ষণে থাকার নির্দেশও দেওয়া হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: মাস্ক পাঠাতে গিয়ে ‘প্রতারিত’, গায়েব টাকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন