College

পরীক্ষার মাঝে কলেজে জন্মদিন পালন ছাত্রনেতার

মাসকয়েক আগে এই কলেজ সংক্রান্ত একটি মামলায় মহম্মদ সাব্বির আলি নামে ওই ছাত্রনেতা-সহ পাঁচ প্রাক্তন পড়ুয়াকে কলেজে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল কলকাতা হাই কোর্ট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ০৪:৪১
Share:

—প্রতীকী ছবি।

পরীক্ষা চলাকালীন মণ্ডপ বেঁধে, মাইক বাজিয়ে এক তৃণমূল ছাত্রনেতার জন্মদিন পালনের অভিযোগ উঠল যোগেশচন্দ্র চৌধুরী ল’ কলেজে। শুক্রবার ওই ঘটনা ঘটেছে।

Advertisement

মাসকয়েক আগে এই কলেজ সংক্রান্ত একটি মামলায় মহম্মদ সাব্বির আলি নামে ওই ছাত্রনেতা-সহ পাঁচ প্রাক্তন পড়ুয়াকে কলেজে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছিল কলকাতা হাই কোর্ট। অধ্যক্ষ পঙ্কজ রায়ের অভিযোগ, তার পরেও বার বার তাঁরা কলেজে ঢুকেছেন। এ বার একেবারে জন্মদিন পালন!

বিষয়টি নিয়ে নির্বাচন কমিশন ও পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কলেজের অধ্যক্ষ। মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরের তরফে এ দিন জানানো হয়, জাতীয় নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী তাঁরা এ বিষয়ে খোঁজখবর নিয়ে পদক্ষেপ করবেন। সন্ধ্যায় অধ্যক্ষ জানান, কমিশনের প্রতিনিধিরা এ দিনই কলেজে এসে বিষয়টি দেখে গিয়েছেন। এ নিয়ে প্রতিক্রিয়া জানতে সাব্বিরকে ফোন এবং টেক্সট মেসেজ করেও যোগাযোগ করা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন