Calcutta News

ছাত্রীর ঝুলন্ত দেহ মিলল বাগুইআটির বহুতলে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিউ ব্যারাকপুরের কালীবাড়ি হাইস্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ত প্রিয়া। বছরখানেক আগে তাঁরা বাগুইআটির ওই ফ্ল্যাটটিতে বাড়িভাড়া নিয়ে থাকতে শুরু করে। বাবা চিত্ত রায় পেশায় রঙের মিস্ত্রী। কাজের সূত্রে বাইরে থাকতেন তিনি। মা সোমা রায় আয়ার কাজ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৭ ১৮:৪১
Share:

ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায় প্রিয়া রায়কে। —নিজস্ব চিত্র।

কলকাতার উত্তর শহরতলির একটি বহুতলের ফ্ল্যাটে অস্বাভাবিক মৃত্যু হল দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর। পুলিশ জানিয়েছে, মেয়েটির নাম প্রিয়া রায় (১৭)। বুধবার দুপুরে বাগুইআটির সাহাপাড়া-দেশবন্ধুনগরে মেয়েটিকে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায়। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, এটি আত্মহত্যার ঘটনা। কী কারণে এমনটা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

ব্লু হোয়েলের গুগল সার্চে বিশ্বে সবার উপরে কলকাতা!

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিউ ব্যারাকপুরের কালীবাড়ি হাইস্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ত প্রিয়া। বছরখানেক আগে তাঁরা বাগুইআটির ওই ফ্ল্যাটটিতে বাড়িভাড়া নিয়ে থাকতে শুরু করে। বাবা চিত্ত রায় পেশায় রঙের মিস্ত্রী। কাজের সূত্রে বাইরে থাকতেন তিনি। মা সোমা রায় আয়ার কাজ করেন। এ দিন তিনি জানিয়েছেন, বেলা আড়াইটা নাগাদ ঘরে ফিরে তিনি দেখেন দরজা বন্ধ। ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় পিছনের দরজা খুলে ঘরে ঢুকে দেখতে পান, কালো ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে মেয়ে। তাঁর চিৎকারে ছুটে আসে প্রতিবেশীরা। কিন্তু তার আগেই মৃত্যু হয় মেয়েটির।

আরও পড়ুন

ওটিতে ঝগড়া করলেন ডাক্তাররা, মৃত্যু হল শিশুর, ধরা পড়ল ক্যামেরায়

দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বাগুইআটি থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, সেই সূত্রে পুলিশ জানতে পেরেছে সম্প্রতি এক জনের সঙ্গে বন্ধুত্বে চিড় ধরেছিল প্রিয়ার। দু’দিন ধরে মনমরা হয়ে পড়েছিল মেয়েটি। সেই কারণে মানসিক অবসাদ থেকে আত্মহত্যা কী না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন