Death

বাইরে থেকে এনে ফেলা হয় শিশুকন্যাকে, বলছে পুলিশ

পুলিশ সূত্রের খবর, সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, এক পুরুষ এবং এক মহিলা বাস থেকে নেমে স্কুলের ধারে একটি গাছের গোড়ায় শিশুটিকে ফেলে চলে যাচ্ছেন। ওই পুরুষ ও মহিলার খোঁজ চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ০৭:৪৪
Share:

—প্রতীকী চিত্র।

এক দিন কেটে গেলেও লেক টাউনে শিশুকন্যার রহস্যমৃত্যুর জট পুরোপুরি কাটল না। তবে তদন্তে নেমে পুলিশ একপ্রকার নিশ্চিত, বাইরে থেকে এনে ওই শিশুটিকে ফেলে দিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

শনিবার দুপুরে লেক টাউনে একটি স্কুলের পাশে ফুটপাত থেকে উদ্ধার হয় বছর চারেকের ওই শিশুকন্যার দেহ। রবিবার দেহটির ময়না তদন্ত হয়েছে। পুলিশ সূত্রের খবর, শিশুটির শরীরের বিভিন্ন অংশে ক্ষতচিহ্ন রয়েছে। তবে পড়ে গিয়ে ওই ক্ষত হয়েছে, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা জানতে ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্টের অপেক্ষা করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রের খবর, সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, এক পুরুষ এবং এক মহিলা বাস থেকে নেমে স্কুলের ধারে একটি গাছের গোড়ায় শিশুটিকে ফেলে চলে যাচ্ছেন। ওই পুরুষ ও মহিলার খোঁজ চলছে। তদন্তকারীদের ধারণা, দু’জনকে চিহ্নিত করতে পারলে তাঁদের মধ্যে সম্পর্ক কী, কিংবা ওই শিশুটি তাঁদেরই সন্তান কি না, সে ব্যাপারে তথ্য পাওয়া যেতে পারে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পরে ভিআইপি রোড থেকে শুরু করে ওই স্কুল সংলগ্ন এলাকার একাধিক সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার কাজ শুরু হয়। সূত্রের দাবি, তাতেই দেখা যায়, এক পুরুষ এবং এক মহিলা বাস থেকে নেমে স্কুল চত্বরে যাচ্ছেন। মহিলার কোলে কাপড়ে জড়ানো অবস্থায় ছিল শিশুটি। ওই দু’জন কোন রাস্তা ধরে এসেছিলেন, কোন দিকে তাঁরা গিয়েছেন, সে সবও দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন