Arrest

হরিদেবপুরের প্রৌঢ়ের মৃত্যুতে ভাই-সহ গ্রেফতার চার

গঙ্গা থেকে দেহ উদ্ধারের পরে গৌতম ঘোষের পরিবারের সদস্যেরা শুক্রবার দেহ শনাক্ত করেন। সেই সঙ্গে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছিল হরিদেবপুর থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ০৭:২৫
Share:

—প্রতীকী চিত্র।

হরিদেবপুরের নিখোঁজ প্রৌঢ় গৌতম ঘোষের দেহ উদ্ধারের ঘটনায় চার জনকে গ্রেফতার করল পুলিশ। ঘটনায় আরও কেউ যুক্ত আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

গঙ্গা থেকে দেহ উদ্ধারের পরে গৌতম ঘোষের পরিবারের সদস্যেরা শুক্রবার দেহ শনাক্ত করেন। সেই সঙ্গে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছিল হরিদেবপুর থানার পুলিশ। গৌতম ঘোষের ভাই-সহ এলাকার তিন প্রোমোটারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন মৃতের স্ত্রী অনন্যা ঘোষ। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত প্রোমোটার প্রীতম দত্ত, সুমন মুখোপাধ্যায়, সৌভিক বন্দ্যোপাধ্যায় এবং মৃতের ভাই তপন ঘোষকে গ্রেফতার করে পুলিশ।

হরিদেবপুর থানা এলাকায় সপরিবারে থাকতেন গৌতম ঘোষ। তাঁদের পৈতৃক জমিটি প্রোমোটিংয়ে দিয়ে বেহালায় ভাড়া থাকছিলেন ওই ব্যক্তি। কিন্তু অভিযোগ, ওই নির্মীয়মাণ আবাসনে যে ফ্ল্যাট বা টাকা পাওয়ার কথা ছিল, তা তিনি পাননি। এই নিয়ে প্রোমোটারদের সঙ্গে বিবাদ চলছিল বলে অভিযোগ। গত রবিবার প্রোমোটারদের সঙ্গে বৈঠকের পরেই নিখোঁজ হয়ে যান তিনি। দিন চারেক পরে তাঁর দেহ উদ্ধার হয়। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন