আর্থিক প্রতারণা, ধৃত ৩

প্রতারণার অভিযোগে গ্রেফতার হল তিন যুবক। ধৃতদের নাম ওয়াসিম আলম, তফাজ্জুল ইসলাম এবং সঞ্জয় ঘোষ ওরফে সেলিম। পুলিশ জানায়, অগস্ট মাসে এলাহাবাদ ব্যাঙ্কের বাগবাজার শাখায় টাকা জমা দিতে গিয়েছিলেন বিকাশ ঝা এবং গৌতম ঝা নামে দুই ব্যবসায়ী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৫ ০১:৫৭
Share:

প্রতারণার অভিযোগে গ্রেফতার হল তিন যুবক। ধৃতদের নাম ওয়াসিম আলম, তফাজ্জুল ইসলাম এবং সঞ্জয় ঘোষ ওরফে সেলিম। পুলিশ জানায়, অগস্ট মাসে এলাহাবাদ ব্যাঙ্কের বাগবাজার শাখায় টাকা জমা দিতে গিয়েছিলেন বিকাশ ঝা এবং গৌতম ঝা নামে দুই ব্যবসায়ী। সেখানে দুই যুবক নিজেদের আয়কর দফতরের অফিসার পরিচয় দিয়ে তাঁদের কোম্পানি সংক্রান্ত নানা তথ্য দিয়ে বিকাশবাবু এবং গৌতমবাবুর বিশ্বাস অর্জন করে। পরে তারা ২১ লক্ষ টাকা হাতিয়ে চম্পট দেয়। ২৮ অগস্ট শ্যামপুকুর থানায় অভিযোগ দায়ের করেন বিকাশবাবু এবং গৌতমবাবু। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ঘটনার আগে গৌতমবাবুরা তাঁদের কোম্পানি থেকে ওয়াসিম আলম নামে এক যুবককে আর্থিক অনিয়মের অভিযোগে বরখাস্ত করেন। আটক করে জেরা করলে অপরাধ স্বীকার করে ওয়াসিম। সে জানায় তফাজ্জুল এবং সঞ্জয়ও এই কাজে জড়িত। পরে তাদেরও গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, এখনও পর্যন্ত ধৃতদের কাছ থেকে ৫ লক্ষ ৬০ হাজার টাকা উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন