Injury

গোলমাল ঘিরে চপার নিয়ে হামলা, আহত তিন যুবক

পুলিশ জেনেছে, অভিযুক্তেরা নারকেলডাঙা এলাকা থেকে এসেছিল। ঘটনার পিছনে এলাকা দখলের উদ্দেশ্য ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীরা জানান, ওই তিন জন ছাড়া অভিযুক্তেরা আর কারও উপরে চড়াও হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ০৮:১১
Share:

—প্রতীকী চিত্র।

মধ্য কলকাতায় একটি গোলমালের ঘটনাকে কেন্দ্র করে চপারের আঘাতে জখম হলেন তিন যুবক। আপাতত তাঁরা হাসপাতালে ভর্তি। রবিবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে
উত্তেজনা ছড়ায় আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার পাটোয়ারবাগানে। অভিযুক্তদের খোঁজ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

তদন্তকারীরা জানান, অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দানিশ এবং মাসুম নামে দুই দুষ্কৃতী পাটোয়ারবাগানের বাসিন্দা মহম্মদ জ়ুবের, সাকিব রশিদ ওরফে রাজা এবং মহম্মদ আসিফ নামে তিন যুবককে চপার দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তিন জনকে রবিবার রাতেই কলকাতার দু’টি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জেনেছে, অভিযুক্তেরা নারকেলডাঙা এলাকা থেকে এসেছিল। ঘটনার পিছনে এলাকা দখলের উদ্দেশ্য ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীরা জানান, ওই তিন জন ছাড়া অভিযুক্তেরা আর কারও উপরে চড়াও হয়নি। কেন তারা এমন করল, তা এখনও স্পষ্ট নয়। জ়ুবের, রাজা এবং আসিফের সঙ্গে অপর পক্ষের ব্যক্তিগত শত্রুতা ছিল কি না, তা অভিযুক্তদের গ্রেফতার করার পরে জানা যাবে বলেই জানিয়েছে পুলিশ। তবে তদন্তকারীদের দাবি, আহতেরাও কেউ আক্রান্ত হওয়ার কারণ এখনও পর্যন্ত জানাননি।

Advertisement

যদিও এ ভাবে এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য নিয়ে ক্ষুব্ধ স্থানীয় তৃণমূল নেতৃত্ব। ঘটনাস্থল কলকাতা পুরসভার ৩৭ নম্বর ওয়ার্ডের অন্তর্গত। সেখানকার তৃণমূলের সভাপতি পিয়াল চৌধুরী জানান, জখম যুবকদের এক জনের কাকা শাসকদলের সক্রিয় কর্মী। পিয়াল বলেন, ‘‘ওই যুবকেরা দলের সক্রিয় সদস্য না হলেও আমাদের সমর্থক। এক জনের কাকা আমাদের দলের দীর্ঘ দিনের কর্মী। কেন বেছে বেছে ওই তিন জনকে আক্রমণ করা হল, তা আমাদের কাছেও রহস্যের। পুলিশ-প্রশাসনকে বলেছি, যে ভাবেই হোক, অভিযুক্তদের গ্রেফতার করতে হবে।’’

পিয়ালের আরও অভিযোগ, নারকেলডাঙা এলাকা থেকে বিভিন্ন সময়ে দুষ্কৃতীরা পাটোয়ারবাগান এলাকায় এসে গোলমাল পাকানোর চেষ্টা করে। রবিবারেও তেমনটাই ঘটেছে। স্থানীয়েরা জানান, রাতে সবাই যে যার বাড়িতে বসে খেলা দেখছিলেন। সেই সুযোগে ওই যুবকদের উপরে হামলা হয়। ঘটনা জানাজানি হওয়ার আগেই দুষ্কৃতীরা পালায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন