Drug

সল্টলেকে ছাগলের ব্যবসার আড়ালে কোটি কোটি টাকার মাদকের কারবার! এক মহিলা-সহ ধৃত দুই

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ বিধাননগর থানার অন্তর্গত নওভাঙা সেক্টর-৪ এলাকায় হানা দিয়ে প্রায় সাড়ে ৩ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। মিলেছে হেরোইন এবং ব্রাউন সুগার তৈরির জন্য রাসায়নিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১০:৫২
Share:

ধৃত মবিন খান এবং মেহতাব বেগম পশু পালনের ব্যবসা করতেন বলে স্থানীয়েরা জানিয়েছেন। গ্রাফিক: শৌভিক দেবনাথ

ছাগলের ব্যবসার আড়ালে চলছিল মাদকের কারবার। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে সল্টলেকের সেই ছাগলের খোঁয়াড়ে হানা দিয়ে এক মহিলা-সহ দু’জনকে গ্রেফতার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। উদ্ধার হল ৫ কেজি মাদক।

Advertisement

পুলিশ সূত্রের খবর, দক্ষিণ বিধাননগর থানার অন্তর্গত নওভাঙা সেক্টর-৪ এলাকায় হানা দিয়ে প্রায় সাড়ে ৩ কিলোগ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে মিলেছে হেরোইন এবং ব্রাউন সুগারের মতো মাদক তৈরির জন্য প্রয়োজনীয় প্রায় দেড় কিলোগ্রাম রাসায়নিক।

ধৃত মবিন খান এবং মেহতাব বেগম পশুপালনের ব্যবসা করতেন বলে স্থানীয়েরা জানিয়েছেন বলে পুলিশ সূত্রের খবর। ধাপার মনপুর এলাকায় তাঁদের একটি ফ্ল্যাট রয়েছে। ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে বিধাননগর দক্ষিণ থানায় মামলা রুজু করা হয়েছে। ধৃতদের রবিবার আদালতে তোলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন