Kolkata news

ফের বাসে বাসে রেষারেষি, আহত দিদিমা-নাতি, উত্তপ্ত টালিগঞ্জ

এ দিন সকাল ১০টা নাগাদ নাতিকে সঙ্গে নিয়ে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন ওই প্রৌঢ়া। টালিগঞ্জ রেল সেতুর নীচে রাস্তা পার হচ্ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:০৭
Share:

স্থানীয় বাসিন্দাদের পথ অবরোধ। ছবি: দেবস্মিতা ভট্টাচার্য।

দু’টি বাসের রেষারেষিতে আহত হলেন এক প্রৌঢ়া ও তাঁর নাতি। আর এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে টালিগঞ্জের দেশপ্রাণ শাসমল রোড।

Advertisement

পুলিশ জানিয়েছে, আহতেরা হলেন শান্তি ঘোষাল এবং পুলকেশ নাইয়া।পুলকেশ সপ্তম শ্রেণির ছাত্র।

এ দিন সকাল ১০টা নাগাদ নাতিকে স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন দিদিমা শান্তি ঘোষাল। টালিগঞ্জ রেল সেতুর কাছে রাস্তা পার হচ্ছিলেন। সেই সময়ে রাসবিহারীগামী দু’টি বেসরকারি বাস রেষারেষি করতে করতে এগিয়ে আসছিল। তাদের মধ্যেই একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই প্রৌঢ়া ও তাঁর নাতিকে ধাক্কা মারে। তাঁদের মাথায় ও হাত-পায়ে আঘাত লাগে।

Advertisement

আরও পড়ুন: জলশোভনকে কি এ বার ডায়রিয়া শোভন বলবে মানুষ!

আরও পড়ুন: মৃত্যুর কারণ, মাল্টি সিস্টেম ফেলিওর!

স্থানীয় বাসিন্দারা ছুটে এসে দু’জনকে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করান। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দু’জনেরই অবস্থা স্থিতিশীল।

এ দিকে, পরিস্থিতি বেগতিক দেখে চালক বাস নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্থানীয় বাসিন্দারা তাড়া করে চালককে ধরে ফেলেন। ৪০বি রুটের ওই বাস চালককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আটক করা হয়েছে বাসটিকেও।

ওই এলাকায় ট্র্যাফিক ব্যবস্থার গাফিলতির অভিযোগ তুলে এর পরই স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করেন। ঘণ্টাখানেক অবরোধ চলে। পুলিশ সুষ্ঠু ট্র্যাফিক ব্যবস্থার আশ্বাস দেওয়ার পরই অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন