Kolkata

Kolkata: প্রায় দু’কেজি ওজনের সোনার বার লুট, পুলিশি জেরায় প্রকাশ্যে চমকে দেওয়া তথ্য

মাথায় আঘাত নিয়ে সোনা লুট করা হয়েছে বলে দাবি করেন এক ব্যক্তি। পুলিশি জিজ্ঞাসাবাদের শেষে জানা যায়, ওই ব্যক্তি ও তাঁর ভাই সোনা লুট করেছেন। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১০:৫৬
Share:

সোনা লুটের অভিযোগে ধৃত দুই ভাই।

সোনা লুটের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল গিরিশ পার্ক থানার পুলিশ। মাথায় আঘাত নিয়ে সোনা লুট করা হয়েছে বলে দাবি করেন এক ব্যক্তি। পুলিশি জিজ্ঞাসাবাদের শেষে জানা যায়, ওই ব্যক্তি ও তাঁর ভাই সোনা লুট করেছেন।

Advertisement

সূত্র মারফত জানা যাচ্ছে, সোমবার রাতে নীতীশ রায় নামে এক ব্যক্তির মাথায় আঘাত নিয়ে সোনা লুট করা হয়েছে। এই অভিযোগ জানান দোকানের এক কর্মচারী। পরে পুলিশি জিজ্ঞাসাবাদে নীতীশ দাবি করেন, তাঁকে আঘাত করে তাঁর থেকে সাতটি সোনার বার লুট করেছে দুষ্কৃতীরা। তাঁদের সোনার ব্যবসার মালিকের বাড়ি ওড়িশায় বলে জানা গিয়েছে। কলকাতায় ব্যবসা দেখভাল করেন নীতীশ। জিজ্ঞাসাবাদে তাঁর বক্তব্যে অসঙ্গতি ধরা পড়ে। তাতে সন্দেহ বাড়ে পুলিশের।

লাগাতার জিজ্ঞাসাবাদের পর শেষমেশ সত্যিটা ফাঁস হয়। পুলিশ জানতে পারে নীতীশ ও তাঁর ভাই নীতিনই লুট করেছেন। নিজেদের দিকে অভিযোগের আঙুল যাতে না ওঠে, সে কারণেই লুটের গল্প ফাঁদেন তাঁরা। গ্রেফতার করা হয়েছে নীতীশ ও তাঁর ভাইকে। ধৃতদের বাড়ি দমদমের নয়াপট্টি এলাকায়।

Advertisement

তল্লাশি চালিয়ে উল্টোডাঙা রেল কলোনির কাছে একটি পরিত্যক্ত এলাকা থেকে সোনা উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া সাতটি সোনার বারের মধ্যে একটির ওজন ৭৪৩ গ্রাম। বাকিগুলির ওজন ১১৬ গ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন