যুবককে খুনের চেষ্টা, ধৃত স্ত্রী ও প্রেমিক

মাসখানেক আগেই বারাসতে অনুপম সিংহকে খুনের দায়ে তাঁর স্ত্রী মনুয়া মজুমদার ও তার প্রেমিক অজিত রায়কে গ্রেফতার করেছিল পুলিশ। আদালতে সেই মামলা চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ জুন ২০১৭ ০১:৫১
Share:

ধৃত সালাউদ্দিন

বিয়ে করবে। তাই পাত্রী দেখার নাম করে প্রেমিকার স্বামীকে ডেকে নিয়ে গিয়েছিল সে। তার পরে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে তাকে। সেই অভিযোগে শনিবার মহম্মদ সালাউদ্দিন শেখ ও তার প্রেমিকা রহিমা বিবিকে গ্রেফতার করল দত্তপুকুর থানার পুলিশ। এ দিন বারাসত আদালতে তোলা হলে দু’জনকেই পাঁচ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Advertisement

মাসখানেক আগেই বারাসতে অনুপম সিংহকে খুনের দায়ে তাঁর স্ত্রী মনুয়া মজুমদার ও তার প্রেমিক অজিত রায়কে গ্রেফতার করেছিল পুলিশ। আদালতে সেই মামলা চলছে। এর মধ্যেই বারাসতের কাছে দত্তপুকুরের ছোট জাগুলিয়ায় শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে সহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে কোপানোর অভিযোগ উঠল তাঁর স্ত্রী রহিমা বিবির প্রেমিক মহম্মদ সালাউদ্দিন শেখের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় বারাসত হাসপাতালে ভর্তি রয়েছেন সহিদুল।

স্থানীয় বাসিন্দাদের থেকে পুলিশ জানতে পারে, সালাউদ্দিনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে রহিমার। তাই দশ বছর আগে বিয়ে হলেও সহিদুলের সঙ্গে বিবাদ লেগেই থাকত তার। দু’মাস আগে রহিমা বাপের বাড়ি চলে যায়। তাদের তিন মেয়ে। পুলিশ জানায়, শুক্রবার রাতে সহিদুলের বাড়িতে আসে সালাউদ্দিন। তার বিয়ের জন্য মেয়ে দেখতে যেতে সহিদুলকে অনুরোধ করে। সহিদুল যেতে রাজি হন। বাইরে বেরোনোর পরে সালাউদ্দিন সুযোগ বুঝে সহিদুলকে রাস্তায় ফেলে কুপিয়ে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, নিজেদের হেফাজতে নেওয়ার পরেই এ বার ওই দু’জনকে বিষয়টি নিয়ে জেরা করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন