Suicide

ফুলবাগানে বহুতল থেকে নীচে পড়লেন মহিলা, ঝাঁপ কি না খতিয়ে দেখছে পুলিশ

রবিবার বিকেল পাঁচটা নাগাদ একটা বিকট আওয়াজ পান পথচলতি মানুষ এবং এলাকার দোকানদাররা। তাঁরা দেখেন আবাসনের ঠিক তলায় পার্কিং লটে একটি এসইউভি-র উপর পরে রয়েছেন এক মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৮ ২০:৫৪
Share:

বহুতল থেকে এই এসইউভি-র উপরই পড়েন মহিলা। নিজস্ব চিত্র।

গৃহপ্রবেশের নিমন্ত্রণ খেতে এসে রহস্যজনক ভাবে ওই বাড়িরই ছাদ থেকে নীচে পড়ে গেলেন বছর পয়তাল্লিশের এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে পূর্ব কলকাতার ফুলবাগানে একটি বহুতল আবাসনে।

Advertisement

রবিবার বিকেল পাঁচটা নাগাদ একটা বিকট আওয়াজ পান পথচলতি মানুষ এবং এলাকার দোকানদাররা। তাঁরা দেখেন আবাসনের ঠিক তলায় পার্কিং লটে একটি এসইউভি-র উপর পরে রয়েছেন এক মহিলা। গাড়িটির মাঝখানটা তুবড়ে গিয়েছে। প্রায় সংজ্ঞাহীন অবস্থায় ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলাকে।

তদন্ত শুরু করে ফুলবাগান থানার পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলার নাম মেধা গুপ্তা। তিনি বেলেঘাটার বাসিন্দা। রবিবার স্বামী মনোজ গুপ্তার সঙ্গে শ্রী হাইটস নামে ওই বহুতলে এক আত্মীয়ের ফ্ল্যাটে গৃহপ্রবেশের নিমন্ত্রণে এসেছিলেন। সেখান থেকেই তিনি হঠাৎ উধাও হয়ে যান। তদন্তকারীদের ধারণা ছাদ থেকেই পড়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন:

রেস করতে গিয়েই দুর্ঘটনা? কলকাতায় মৃত্যু ম্যানেজমেন্ট পড়ুয়া

মাধ্যমিকে ভাল ফল করায় স্মার্টফোন, ছাত্রীর আত্মহত্যার কারণ হল সেটাই

তাঁর স্বামীর দাবি, বেশ কয়েক মাস ধরে মেধা মানসিক অবসাদে ভুগছিলেন। সেই অবসাদ থেকেই হয়তো তিনি ঝাঁপ দিয়েছেন। পুলিশ খতিয়ে দেখছে কী ভাবে তিনি পড়ে গেলেন। তাঁর অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন