Saltlake Sector V

অফিসের ১২ তলা থেকে ঝাঁপ তরুণীর, সল্টলেক সেক্টর ফাইভের তথ্যপ্রযুক্তি কর্মীর মৃত্যু হাসপাতালে

কিছু সমস্যার কারণে তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ওই তরুণীর বাবাকে শুক্রবার ডেকে পাঠানো হয়। বাবার সামনেই তিনি অফিস কর্তৃপক্ষের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন। তার পরেই রাতে ঝাঁপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৩
Share:

বহুতল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু তরুণীর। — প্রতীকী ছবি।

সল্টলেকের সেক্টর ফাইভের একটি বহুতল থেকে মরণঝাঁপ দিলেন এক তরুণী। বিধাননগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, মৃত তরুণী একটি তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী ছিলেন। কর্মক্ষেত্রে কিছু সমস্যা চলছিল বলেও জানা গিয়েছে। ঘটনায় চাঞ্চল্য সেক্টর ফাইভ এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, ওই তরুণী একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরি করতেন। অফিসে কিছু সমস্যার কারণে তাঁর বাবা এসেছিলেন। অভিযোগ, বাবার সামনেই অফিস কর্তৃপক্ষের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই তরুণী। তার পরেই ১২ তলা থেকে ঝাঁপ দেন তিনি। ঘটনাস্থলে পৌঁছয় ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। তড়িঘড়ি তরুণীকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই তরুণীর সহকর্মী এবং অফিস কর্তৃপক্ষকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন