Scam

আইপিএস সেজে প্রতারণা, ধৃত তরুণী

সোমবার উত্তর ২৪ পরগনার পুলিশ সুপার অতুল বিশ্বনাথন বলেন, ‘‘কত জনের সঙ্গে তরুণী প্রতারণা করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ ০১:৩৭
Share:

প্রতীকী ছবি।

ইংরেজিতে চোস্ত, সুশ্রী, বিলাসবহুল জীবন যাপন, আদব-কায়দা দেখে এলাকার মানুষ ভেবেছিলেন তিনি আইপিএস অফিসার। এক ব্যক্তিকে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে সাত লক্ষ টাকা প্রতারণার অভিযোগে জয়শ্রী কর নামে সেই তরুণীকে শনিবার রাতে গ্রেফতার করল বারাসত থানার পুলিশ। ঘটনায় অবাক স্থানীয় বাসিন্দারা। রবিবার ধৃতকে আদালতে তোলা হলে, তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement

সোমবার উত্তর ২৪ পরগনার পুলিশ সুপার অতুল বিশ্বনাথন বলেন, ‘‘কত জনের সঙ্গে তরুণী প্রতারণা করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।’’ জয়শ্রীকে জেরা করে পুলিশ জেনেছে, সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে অনেকের থেকেই টাকা হাতিয়েছেন তিনি। আইপিএস পরিচয় দিয়ে বিভিন্ন অর্থপ্রদানকারী সমিতির টাকাও আত্মসাৎ করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। নবেন্দু সরকার নামে এক যুবক জয়শ্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, সরকারি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে দু’ বারে তাঁর থেকে সাড়ে সাত লক্ষ টাকা হাতিয়ে নেন জয়শ্রী। বারাসত থানার পুলিশ আধিকারিক দীপঙ্কর ভট্টাচার্য এ দিন জানান, তরুণীকে গ্রেফতারের পরে জানা যায় তিনি পুলিশে কাজ করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন