তরুণীকে ‘উত্যক্ত’, ধৃত যুবক

তরুণীকে হোয়াট্‌সঅ্যাপে উত্যক্ত করার অভিযোগে ধৃত জয়দীপ সিংহরায় নামে এক যুবক।। পেশায় ইঞ্জিনিয়ার যুবকের বাড়ি নিউ টাউনে। পুলিশ জানিয়েছে, আগে খড়্গপুরে থাকতেন জয়দীপ এবং বাঁশদ্রোণির বাসিন্দা ওই অভিযোগকারিণী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৬ ০২:৩৪
Share:

তরুণীকে হোয়াট্‌সঅ্যাপে উত্যক্ত করার অভিযোগে ধৃত জয়দীপ সিংহরায় নামে এক যুবক।। পেশায় ইঞ্জিনিয়ার যুবকের বাড়ি নিউ টাউনে। পুলিশ জানিয়েছে, আগে খড়্গপুরে থাকতেন জয়দীপ এবং বাঁশদ্রোণির বাসিন্দা ওই অভিযোগকারিণী। সহপাঠীও ছিলেন তবে স্কুলের পরে যোগাযোগ ছিল না। কয়েক মাস আগে তরুণীর ফোন নম্বর পান জয়দীপ। তার পরেই তরুণীর হোয়াট্‌সঅ্যাপে অশ্লীল ছবি ও মেসেজ পাঠাতে থাকেন তিনি। হোয়াটস্‌অ্যাপে জয়দীপের ছবি না থাকায় তাঁকে চেনা যায়নি।

Advertisement

পুলিশ জানায়, ওই তরুণী সম্প্রতি থানায় অভিযোগ করেন। বেশ কয়েক মাস আগেই এ রকম মেসেজ আসলেও ততটা পাত্তা দেননি তিনি। কিন্তু ক্রমশ তা বাড়তে থাকায় পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। এর পরে পুলিশ তদন্ত শুরু করে। নম্বরটি কার নামে নথিভুক্ত রয়েছে তা খুঁজে বের করে গ্রেফতার করা হয় জয়দীপকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন