রাস্তা পেরোতে দেরি, ট্র্যাফিক পুলিশকে ‘মার’

পুলিশ সূত্রের খবর, বৃষ্টির জন্য ওই রাস্তায় গাড়ির গতি সোমবার দুপুরের পর থেকেই কম ছিল। এ দিকে অফিস ছুটির সময় হওয়ায়, গাড়ির চাপ আরও বৃদ্ধি পায় ওই রাস্তায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ জুন ২০১৮ ০২:৪৭
Share:

প্রতীকী ছবি।

রাস্তা পার হতে দেরি হচ্ছে, এই অভিযোগ তুলে ট্র্যাফিক পুলিশকর্মীর ওপর চড়াও হলেন এক যুবক। সোমবার বিকেলে বৌবাজার থানা এলাকার টেরিটিবাজারের ঘটনা। আক্রান্ত পুলিশকর্মীর তরফে বৌবাজার থানায় অভিযোগ দায়ের করা হলেও বুধবার রাত পর্যন্ত অভিযুক্তের খোঁজ পাননি তদন্তকারীরা।

Advertisement

পুলিশ সূত্রের খবর, বৃষ্টির জন্য ওই রাস্তায় গাড়ির গতি সোমবার দুপুরের পর থেকেই কম ছিল। এ দিকে অফিস ছুটির সময় হওয়ায়, গাড়ির চাপ আরও বৃদ্ধি পায় ওই রাস্তায়। তখন সেই পথে ডিউটি করছিলেন হেড কোয়ার্টার ট্র্যাফিক গার্ডের কনস্টেবল ভূতনাথ গায়েন। তিনি পুলিশের কাছে দায়ের করা অভিযোগে দাবি করেছেন, বিকেলে সিগন্যাল মেনেই গাড়ি চলছিল। আচমকাই এক যুবক এসে অভিযোগ করেন, সমানে গাড়ি চলতে থাকায় তাঁর রাস্তা পারাপারে দেরি যাচ্ছে। তাই তিনি ওই কর্মীকে সিগন্যালের মাঝেই গাড়ি থামিয়ে তাঁকে রাস্তা পার করিয়ে দিতে বলেন। কারণ তিনি একটি ধর্মীয় অনুষ্ঠানে যাচ্ছেন।

পুলিশ জানায়, ওই ট্র্যাফিক কর্মী তাঁকে বোঝানোর চেষ্টা করেন, এমনটা হয় না। সেই সঙ্গে তাঁকে এটাও বলা হয়, হঠাৎ করে গাড়ি আটকে দিলে রাস্তায় যানজট হয়ে যাবে। অভিযোগ, এর পরেই ওই যুবক ভূতনাথের সঙ্গে বচসা শুরু করেন এবং তাঁকে মারধরও করেন। পুলিশকর্মীর ছাতাও ভেঙে দেওয়া হয়। পথচারীরা ঘটনাস্থলে ছুটে গেলে ওই যুবক পালিয়ে যান।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ওই যুবকের আঘাতে ভূতনাথের হাতে জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। ঘটনার তদন্ত করে পুলিশ জানিয়েছে, ওই যুবককে শনাক্ত করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন