চিঠি লিখে নিখোঁজ কিশোর

পরীক্ষার ফল খারাপ হবে, তাই বাড়ি ছাড়ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮ ০২:০৭
Share:

ছেলে স্কুলে। বিছানা গোছানোর সময়ে বালিশের নীচে ছেলের চিঠি পান মা। ষষ্ঠ শ্রেণির ওই ছাত্র লিখেছে, সে ‘পুলিশ বাবা’র কাছে যাচ্ছে। পরীক্ষার ফল খারাপ হবে, তাই বাড়ি ছাড়ছে।

Advertisement

বুধবার স্কুলে যাওয়ার নাম করে খড়দহের বন্দিপুরের বাড়ি থেকে বেরিয়ে ফেরেনি ওই ছাত্র। নিখোঁজ ডায়েরি করেছে তার বাবা। ‘পুলিশ বাবা’ নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। ওই ছাত্রের বন্ধুরা জানিয়েছে, সে প্রায়ই বলত ‘পুলিশ বাবা’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ করে দেবে। পরিবারের আশঙ্কা, তাকে প্রলোভন দেখিয়ে কেউ নিয়ে গিয়েছেন। নিখোঁজ ওই ছাত্রের এক বন্ধু বুধবার বিকেলে তাকে এক জনের মোটরবাইকের পিছনে দেখেছে বলেও জানা গিয়েছে।

চিঠিতে ওই ছাত্র লিখেছে, ‘স্কুলে সেকেন্ড টার্মের রেজাল্ট দেবে। আমি জানি, ফল ভাল হবে না। গত বার রেজাল্ট খারাপ হয়েছিল বলে পেটে মেরেছিলে। সেই থেকে আমার পেটে এখনও ব্যথা হয় মা।’ পরিবার জানিয়েছে, আলমারি থেকে টাকা নিয়ে গিয়েছে সে। কিন্তু পদবী অন্য হলেও চিঠিতে সে নিজের পদবী ‘রায়’ বলে লিখেছে। তার মধ্যেই কোনও রহস্য লুকিয়ে নেই তো? খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন