অসুস্থ মাকে দেখে এলেন প্যারোলে মুক্ত কুণাল

আদালতের নির্দেশে দু’ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছিলেন তিনি। মুক্তি পেয়ে হাসপাতালে মায়ের সঙ্গে দেখা করতে আসেন সারদা কাণ্ডে অভিযুক্ত জেলবন্দি কুণাল ঘোষ। বৃহস্পতিবার বেলা সওয়া ১২টা নাগাদ পুলিশি প্রহরায় এক সিবিআই তদন্তকারী অফিসারের নজরদারিতে প্রেসিডেন্সি সংশোধনাগার থেকে বেরোন কুণাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০১৬ ১৭:০০
Share:

নার্সিং হোমে কুঁণাল। ছবি সুদীপ্ত ভৌমিক।

আদালতের নির্দেশে দু’ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছিলেন তিনি। মুক্তি পেয়ে হাসপাতালে মায়ের সঙ্গে দেখা করতে আসেন সারদা কাণ্ডে অভিযুক্ত জেলবন্দি কুণাল ঘোষ।

Advertisement

বৃহস্পতিবার বেলা সওয়া ১২টা নাগাদ পুলিশি প্রহরায় এক সিবিআই তদন্তকারী অফিসারের নজরদারিতে প্রেসিডেন্সি সংশোধনাগার থেকে বেরোন কুণাল। তার পর সাড়ে ১২টা নাগাদ লেনিন সরণিতে একটি বেসরকারি হাসপাতালে পৌঁছন। সোমবার থেকে ওই হাসপাতালে ভর্তি রয়েছেন কুণালের মা মণিকা ঘোষ। তিনি রক্তে শর্করার সমস্যায় ভুগছেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। হাসপাতালে পৌঁছে অল্প কিছু ক্ষণের জন্য মায়ের সঙ্গে দেখা ও কথা বলার সুযোগ পান কুণাল। ফের তাঁকে ১টা নাগাদ হাসপাতাল থেকে বের করে আনা হয়। এর পর কুণালকে গাড়িতে তুলে কনভয় রওনা হয়ে যায় প্রেসিডেন্সি সংশোধনাগারের উদ্দেশ্যে।

কিন্তু মায়ের সঙ্গে কী কথা হল কুণালের? কেমন দেখলেন মাকে? কুণাল জানান, মা দুর্বল ও অসুস্থ। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। বিশেষ কোনও কথা না হলেও তাঁর জন্য মা চিন্তা করেন বলে জানিয়েছেন। তবে আদালত দু’ঘণ্টা সময় দিলেও কেন মাত্র কুড়ি মিনিট সময় দেওয়া হল, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কুণালের আইনজীবী। আদালতে বিষয়টি তুলবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন:
তহবিলের টাকায় জেলের উন্নতি হোক, ফের আর্জি কুণালের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন