কার্নিসে রাখা মিষ্টির হাঁড়ি, একটু ঝুঁকতেই ধাক্কা স্ত্রীকে

দোতলার জানলার উপরে কার্নিসে কে যেন মিষ্টির হাঁড়ি রেখে গিয়েছে। দেখবে চলো! এই বলে স্ত্রীকে ন্যাড়া ছাদে নিয়ে গিয়ে ঠেলে ফেলে দিয়েছিল স্বামী—পুলিশের কাছে এমনটাই অভিযোগ করেছেন স্ত্রী। কলকাতার আরজিকর হাসপাতালে আপাতত তিনি মৃত্যুর সঙ্গে যুঝছেন।

Advertisement

সুজাউদ্দিন

ডোমকল শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ০২:৫৬
Share:

দোতলার জানলার উপরে কার্নিসে কে যেন মিষ্টির হাঁড়ি রেখে গিয়েছে। দেখবে চলো!

Advertisement

এই বলে স্ত্রীকে ন্যাড়া ছাদে নিয়ে গিয়ে ঠেলে ফেলে দিয়েছিল স্বামী—পুলিশের কাছে এমনটাই অভিযোগ করেছেন স্ত্রী। কলকাতার আরজিকর হাসপাতালে আপাতত তিনি মৃত্যুর সঙ্গে যুঝছেন।

তরুণীটির নাম রোজিনা বিবি। মুর্শিদাবাদের জলঙ্গির পাকুড়দিয়াড় গ্রামে তাঁদের দোতলা বাড়ি। সচ্ছল পরিবার। স্বামী ইয়াস আলি অবশ্য কোনও কাজ করে না। স্থানীয় সূত্রে পুলিশ জেনেছে, কিছু দিন যাবৎ বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল ইয়াস। আর তার জেরেই রোজিনাকে খুনের ছক কষেছিল সে।

Advertisement

ঘটনার দিন সন্ধ্যায় ইয়াস রোজিনাকে বলে— ‘আরে এসে দেখো, কে যেন কার্নিসে মিষ্টির হাঁড়ি রেখে গিয়েছে!’ ছাদে উঠে রোজিনা ছাদের ধারে ঝুঁকে দেখেন। তখনই পিছন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় তাঁকে। ঘটনাটা রবিবারের, কিন্তু রোজিনাকে নিয়ে দৌড়োদৌড়ির পর বুধবার জলঙ্গি থানায় অভিযোগ করে তাঁর পরিবার। তবে ইয়াসের নাগাল পায়নি পুলিশ। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বছর চোদ্দো আগে গ্রামেরই যুবক ইয়াসের সঙ্গে বিয়ে হয় রোজিনার। তাঁদের ১১ ও ৪ বছরের দু’টি ছেলেও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন