পাল্টা হুঁশিয়ারি বামেদের

নারদ-কাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আন্দোলন তো চলবেই। কোষাগারের টাকা খরচ করে দুর্নীতির মামলায় রাজ্য সরকার সুপ্রিম কোর্টে দরবার করতে গেলে এ বার পাল্টা মামলার হুঁশিয়ারিও দিয়ে রাখল বামেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০১৭ ০৪:১৬
Share:

নারদ-কাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আন্দোলন তো চলবেই। কোষাগারের টাকা খরচ করে দুর্নীতির মামলায় রাজ্য সরকার সুপ্রিম কোর্টে দরবার করতে গেলে এ বার পাল্টা মামলার হুঁশিয়ারিও দিয়ে রাখল বামেরা। সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের কথায়, ‘‘আমরা শেষ দেখে ছাড়ব! যত দূর যেতে হয় যাব!’’

Advertisement

নারদ-কাণ্ডে অভিযুক্তদের গ্রেফতার এবং মুখ্যমন্ত্রীকেও তদন্তের আওতায় আনার দাবিতে সোমবার সল্টলেকে সিবিআইয়ের আঞ্চলিক দফতরের সামনে বিক্ষোভ জমায়েতে সূর্যবাবু বলেন, ‘‘আপনি (মুখ্যমন্ত্রী) আবার মামলা করতে যাচ্ছেন সুপ্রিম কোর্টে। আপনার দল জাহান্নমে যাক! কিন্তু সরকার যদি জনগণের টাকায় মামলা করতে যায়, পাল্টা মামলাও হতে পারে।’’

পরীক্ষার মরসুমে মাইকের অনুমতি ছিল না। ফলে, হ্যান্ডমাইক ও হাতে-ধরা সাউন্ডবক্স দিয়েই এ দিন বক্তৃতা সেরেছেন বাম নেতারা। কিন্তু তৃণমূল কাউন্সিলর বাণীব্রত বন্দ্যোপাধ্যায় বিধাননগর উত্তর থানায় বাম নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিধি ভেঙে মাইক বাজানোর দায়ে! পুলিশ সূত্রের খবর, অভিযোগের ভিত্তিতে মামলাও হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন