সেলফিতে প্যানোরমা

কে থ্রি নোটের পরে এ বার লেনোভো বাজারে আনছে নতুন স্মার্ট ফোন ‘লেনোভো ভাইভ শট’ কে থ্রি নোটের পরে এ বার লেনোভো বাজারে আনছে নতুন স্মার্ট ফোন ‘লেনোভো ভাইভ শট’

Advertisement

প্রলয় সামন্ত

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৫ ০০:৫০
Share:

১০৮০-১৯২০ রেজোলিউশন ও ৫ ইঞ্চি ডিসপ্লের এই ফোনে রয়েছে ১.৭ জিএইচজেড অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম। এই ফিচার হাই কোয়ালিটি গেম খেলার জন্য খুবই উপযুক্ত।

Advertisement

এই মডেলটিতে রয়েছে ৩২ জিবি ইন্টারনাল মেমোরি। আছে মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে আরও ১২৮ জিবি পর্যন্ত মেমোরি বাড়ানো সম্ভব।

আছে অ্যান্ড্রয়েড ৫.১ (ললিপপ), গোরিলা গ্লাস থ্রি, ৩জি, ৪জি (এলটিই), ডুয়াল ন্যানো সিম কার্ড স্লট।

Advertisement

১৪৩ গ্রাম ওজনের এই ফোনের গুরুত্বপূর্ণঁ ফিচার হল ক্যামেরা। বিএসআই সেনসর যুক্ত ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার সঙ্গে রয়েছে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজার। ছবি তোলার সময় হাত কাঁপলেও এই ফিচার ছবিকে পরিষ্কার হতে সাহায্য করবে। ডিজিটাল ক্যামেরার মতোই এতেও সব ফিচার আছে।

এর এলইডি ফ্ল্যাশে তিনটি রং আছে। অন্ধকারে ভাল ছবি তোলার জন্য পাবেন ফুল ফ্রেমের (১৬:৯) লো লাইট সেনসর। কোম্পানি দাবি করছে, সাধারণ ফোন ক্যামেরার অটো ফোকাসের থেকে এর অটো ফোকাস দু’গুণ বেশি। ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। শুধু তাই নয়, প্যানোরমা সেলফি তুলতে পারবেন ফ্রন্ট ক্যামেরা দিয়েও।

ফোনটি লাল, সাদা ও ধূসর— এই তিন রঙের হবে। ননরিমুভেবল ৩০০০ এমএইচ-এর ব্যাটারি আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন