Indian Railway

চলবে ফুট ওভারব্রিজের কাজ, শনি-রবিতে শিয়ালদহ দক্ষিণ শাখায় বাতিল একাধিক লোকাল ট্রেন

রবিবার রাত সাড়ে ১১টা থেকে সোমবার সকাল সাড়ে ৬টা পর্যন্ত শিয়ালদহ দক্ষিণ শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে। কিছু লোকাল ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ২০:০৩
Share:

শনি-রবিতে শিয়ালদহ দক্ষিণ শাখায় বাতিল একাধিক লোকাল ট্রেন। ফাইল চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর রোড স্টেশনে একটি পুরনো ফুট ওভারব্রিজকে সরিয়ে নতুন একটি বসানোর সিদ্ধান্ত নিয়েছেন রেল কর্তৃপক্ষ। এই কাজ চলার জন্য রবিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ১১টা থেকে সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৬টা পর্যন্ত শিয়ালদহ দক্ষিণ শাখায় বালিগঞ্জ এবং নামখানা স্টেশনের মধ্যে একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে। কিছু লোকাল ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

রবিবার বাতিল থাকবে ৩৪৭৫২ ডাউন শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল। সোমবার বাতিল থাকবে ৩৪৭১৪ ডাউন শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল এবং ৩৪৭১৩, ৩৪৭১৫, ৩৪৭১৭ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ ল‌োকাল।

Advertisement

রবিবার ৩৪৭৫৪ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল বারুইপুর স্টেশন পর্যন্ত যাবে। ৩৪৭১১ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ লোকাল সোমবার বারুইপুর স্টেশন থেকে ছাড়বে। ওই দিন ৩৪৭১২ এবং ৩৪৭৯১ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল দক্ষিণ বারাসত স্টেশন পর্যন্ত যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন