TMC leader

‘আপত্তিকর মেসেজ’, রাজারহাটে তৃণমূল নেতাকে জুতোপেটা মহিলাদের

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন পাড়ার মহিলারা তাঁকে ঘিরে ধরেন। কেন তিনি এ ধরনের মেসেজ পাঠাচ্ছেন তা জিজ্ঞাসা করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ১৭:২৫
Share:

তৃণমূলের ওই নেতাকে রাস্তার উপরে জুতোপেটা করছেন এলাকার মহিলারা। নিজস্ব চিত্র।

মহিলাদের সঙ্গে আপত্তিকর আচরণ করার অভিযোগ তুলে তৃণমূলের এক নেতাকে রাস্তার উপরে জুতোপেটা করলেন এলাকার মহিলারা। পরে তাঁরাই ওই অভিযুক্ততে পুলিশের হাতে তুলে দেন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার দশদ্রোণ এলাকায়।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূলের বুথ স্তরের সভাপতি বুদ্ধদেব দাস গত বেশ কয়েক দিন ধরেই পাড়ার বিভিন্ন মহিলাকে হোয়াটস‌্‌অ্যাপে মেসেজ করে উত্তক্ত করছিলেন। অভিযোগ, মহিলাদের নানা ধরনের আপত্তিকর প্রস্তাবও দিচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন পাড়ার মহিলারা তাঁকে ঘিরে ধরেন। কেন তিনি এ ধরনের মেসেজ পাঠাচ্ছেন তা জিজ্ঞাসা করা হয়। প্রত্যক্ষদর্শীদের দাবি, এর পরেই রাস্তার উপর মহিলারা ওই ব্যক্তিকে জুতোপেটা করতে থাকেন। মারধরও করা হয় তাঁকে। খবর পেয়ে এলাকার অন্য বাসিন্দারাও পৌঁছন। তাঁদের একাংশ বাগুইআটি থানায় খবর দেন। পুলিশ এসে ওই তৃণমূল নেতাকে আটক করে। পুলিশ সূত্রে খবর, যাঁদের ওই ব্যক্তি মেসেজ পাঠিয়েছেন বলে অভিযোগ, তাঁরা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে আইনি পথে পদক্ষেপ করা হবে।

Advertisement

আরও পড়ুন: জমি বিবাদে গুলি- বোমার লড়াইয়ে রণক্ষেত্র চাঁচোল, মৃত ১, আহত ৩

রাজারহাট গোপালপুর এলাকার তৃণমূল নেতারা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে এলাকার তৃণমূল কর্মীদের একাংশের অভিযোগ, এর আগেও একাধিক বার বুদ্ধদেবের বিরুদ্ধে এ রকম অভিযোগ উঠেছে। এমনকি দলের মহিলা কর্মীদের সঙ্গেও আপত্তিকর আচরণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন