Lok Sabha Election 2019

অনুমতি মেলেনি, বারুইপুরে অমিত শাহের সভা বাতিল, মমতার বিরুদ্ধে তোপ দেগে ঘোষণা বিজেপির

প্রশাসনিক সূত্রে খবর, জমির মালিক বারুইপুর থানায় গিয়ে সভা নিয়ে আপত্তি জানিয়েছেন। সেই কারণেই পুলিশ সভার অনুমতি দেয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১২:৪১
Share:

অমিত শাহর বারুইপুরের সভা বাতিল। —ফাইল ছবি

অমিত শাহেবারুইপুরের সভা বাতিলই করল বিজেপি। দলের তরফে টুইট করে সভা বাতিলের কথা জানিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কী কারণে তাঁর সভার অনুমতি দেওয়া হল না, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। বিজেপির দাবি, অনুমতি না পাওয়াতেই সভা বাতিল করা হয়েছে। তবে ক্যানিং এবং রাজারহাটের সভা নির্ধারিত সময়েই হবে বলে বিজেপি সূত্রে খবর।

Advertisement

আজ সোমবার হেলিকপ্টারে করে ক্যানিংয়ে আসার কথা অমিত শাহের। সেখান থেকে বারুইপুরের সভায় যোগ দেওয়ার কথা ছিল। এবং সব শেষে সভা ছিল রাজারহাটে। কিন্তু প্রশাসনিক সূত্রে খবর, জমির মালিক বারুইপুর থানায় গিয়ে সভা নিয়ে আপত্তি জানিয়েছেন। সেই কারণেই পুলিশ সভার অনুমতি দেয়নি।

এর পরই বিজেপির টুইটার হ্যান্ডলে বলা হয়, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার যেহেতু বারুইপুরে অমিত শাহের দ্বিতীয় সভার অনুমতি দেয়নি, তাই ওই সভা বাতিল করা হচ্ছে।’’ মমতার এই ‘অরাজকতা’র জবাব বাংলার মানুষ ২৩ মে দিয়ে দেবেন বলেও মন্তব্য করা হয়েছে বিজেপির ওই টুইটে।

Advertisement

আরও পডু়ন: এত হিংসা কেন? ‘শান্তিপূর্ণ’ ভোটে কাঠগড়ায় কেন্দ্রীয় বাহিনী

আরও পডু়ন: রক্তাক্ত কেশপুরে চলল গুলি, স্লোগান উঠল ‘ভাগ ভারতী ভাগ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন