Mamata Banerjee

গঙ্গাসাগর মেলা বন্ধ হোক, চান না মুখ্যমন্ত্রী

পরিস্থিতির প্রয়োজনে ছোট করেই মেলার পক্ষপাতী তিনি। বাবুঘাটের গঙ্গাসাগর মেলার শিবিরে সোমবার এই কথা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২১ ০৫:৩০
Share:

বাবুঘাটের গঙ্গাসাগর মেলার শিবিরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি পিটিআই।

গঙ্গাসাগর মেলার সঙ্গে মানুষের ভাবাবেগ জড়িত। তাই মেলা পুরোপুরি বন্ধ করার পক্ষে তিনি ছিলেন না। পরিস্থিতির প্রয়োজনে ছোট করেই মেলার পক্ষপাতী তিনি। বাবুঘাটের গঙ্গাসাগর মেলার শিবিরে সোমবার এই কথা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে তিনি জানান, গঙ্গাসাগরে এখন অনেক পরিষেবার উন্নতি হয়েছে। তাই এখন গঙ্গাসাগরে এখন বারবার যাওয়া যায়।

Advertisement

বিবেকানন্দের ১৫৯তম জন্মদিন কাল, মঙ্গলবার। বাবুঘাটে গঙ্গাসাগরের মেলার শিবিরে এসে মুখ্যমন্ত্রী বিবেকানন্দের জন্মদিনের আগের দিনই তাঁর ছবিতে ফুল ও মালা দেন। মুখ্যমন্ত্রী জানান, বিবেকানন্দই হলেন দেশের প্রকৃত নেতা। তাঁর আদর্শ নিয়েই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। দেশের নানা সমস্যা থাকতে পারে। কিন্তু দেখতে হবে মানুষের মধ্যে যেন কোনও বিভাজন না থাকে। বাবুঘাটের গঙ্গাসাগরের শিবির থেকেই মুখ্যমন্ত্রী কাশীপুর এবং গঙ্গাসাগর অগ্নিনির্বাপণ কেন্দ্রের উদ্বোধন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন