Mamata Banerjee

ব্যাডমিন্টন খেললেন মুখ্যমন্ত্রী, পোস্ট করলেন ফেসবুকে

মমতা বন্দ্যোপাধ্যায়নিজেই তাঁর ফেসবুক অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করেছেন। আর তার পরই তা হয়ে উঠেছে ভাইরাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯ ১৯:০৮
Share:

বোলপুরে ব্যাডমিন্টন কোর্টে মুখ্যমন্ত্রী। ছবি: মুখ্যমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্টের সৌজন্যে।

রাজ্যে জমিয়ে পড়েছে শীত। উত্তর থেকে দক্ষিণ, শীতের আমেজ উপভোগ করছেন সবাই। কেউ মেতে আছেন পিঠে-পুলিতে, কেউ বেড়িয়ে পড়েছেন ঘুরতে, সন্ধে নামলেই কেউ বা আবার বসে পড়ছেন জমিয়ে আড্ডায়। আর শীতের রাতে পাড়ায় পাড়ায় আলো জ্বালিয়ে ব্যাডমিন্টন খেলা এই বাংলার পরিচিত দৃশ্য।

Advertisement

বোলপুরে এরকমই এক এলাকায় সন্ধ্যা নামতেই শুরু হল ব্যাডমিন্টন খেলা। হঠাৎ করেই খেলতে দেখা গেল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। চাদর গায়ে কোর্টে নেমে দিদি বুঝিয়ে দিলেন তাঁকে খুব একটা সহজ প্রতিদ্বন্দী হিসেবে দেখলে ভুল হবে। ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ড, স্ম্যাশ একের পর এক আক্রমণ আছড়ে পড়ছিল প্রতিপক্ষের উপর। যেভাবে রাজনীতির ময়দানে প্রতিপক্ষের মোকাবিলা করেন, ব্যাডমিন্টন কোর্টেও ঠিক ততটাই আক্রমণাত্মক ছিলেন মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায়নিজেই তাঁর ফেসবুক অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করেছেন। আর তার পরই তা হয়ে উঠেছে ভাইরাল। বহু লোক এই ভিডিয়ো শেয়ার করা শুরু করেছেন। ৬৩ বছর বয়সে তাঁর ফিটনেসে চমৎকৃত হয়েছেন অনেকেই। সামিল হয়েছেন প্রতিবেশী বাংলাদেশের মানুষেরাও।

Advertisement

দেখুন ভিডিয়ো

)পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার খবর এবং বাংলার বিভিন্ন প্রান্ত থেকে বাংলায় খবর পেতে চোখ রাখুন আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন