Mamata Banerjee

মমতার নির্দেশে কনভয়ের গতি কমিয়ে পর পর তিনটি অ্যাম্বুল্যান্সকে ছাড়া হল রাস্তা

হ্যাংস্যাং মোড়ের কাছে মুখ্যমন্ত্রীর কনভয় পৌঁছতেই কোনা এক্সপ্রেসওয়ে ধরে সাঁতরাগাছির দিক থেকে আসা তিনটি অ্যাম্বুল্যান্স কনভয়ের পিছনে পড়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৭:০০
Share:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

কোনা এক্সপ্রেসওয়ে দিয়ে যাওয়ার সময়ে গতি কমিয়ে রোগী নিয়ে যাওয়া অ্যাম্বুল্যান্সকে রাস্তা করে দিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। পুলিশি সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর নির্দেশেই কনভয়ের গতি কমিয়ে পর পর তিনটি অ্যাম্বুল্যান্সকে রাস্তা ছেড়ে দেওয়া হয়।

Advertisement

হিঙ্গলগঞ্জ থেকে ফেরার পথে বৃহস্পতিবার দুপুরে মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে ডুমুরজলা হেলিপ্যাডে নামেন। সড়কপথে কনভয়ে ড্রেনেজ ক্যানাল রোড হয়ে হ্যাংস্যাং মোড় থেকে কোনা এক্সপ্রেসওয়ে ধরে নবান্নের উদ্দেশে রওনা দেন। পুলিশি সূত্রের খবর, হ্যাংস্যাং মোড়ের কাছে মুখ্যমন্ত্রীর কনভয় পৌঁছতেই কোনা এক্সপ্রেসওয়ে ধরে সাঁতরাগাছির দিক থেকে আসা তিনটি অ্যাম্বুল্যান্স কনভয়ের পিছনে পড়ে যায়। হ্যাংস্যাং মোড়ের কাছে কনভয় কিছুটা গতি কমিয়ে অ্যাম্বুল্যান্সগুলিকে ছেড়ে দেয়। হাওড়া সিটি পুলিশের এক কর্তা জানান, মুখ্যমন্ত্রী আগেই নির্দেশ দিয়েছিলেন তাঁর কনভয়ের জন্য যেন অ্যাম্বুল্যান্স আটকানো না হয়। সে জন্যই তিনটি অ্যাম্বুল্যান্সকে ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন