Mamata Banerjee

বাংলার জন্মদিনে উত্তরে মমতা

গত দু’সপ্তাহ ধরে ভোটের প্রচারে মমতা উত্তরবঙ্গে রয়েছেন। শনিবার ডাবগ্রাম-ফুলবাড়ির সভায় তিনি জানিয়েছেন, এ দিন কলকাতায় গিয়ে রবিবারেই ফিরে এসে চালসায় নববর্ষের অনুষ্ঠানে যোগ দেবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ০৪:৪৬
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র ।

চালসায় বর্ষবরণ ও বাংলার জন্মদিন পালন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একটি পদযাত্রাও হতে পারে। আজ, রবিবার অনুষ্ঠান চলতে পারে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত।

Advertisement

কলকাতা থেকে আজ, রবিবার মুখ্যমন্ত্রী ফের উত্তরবঙ্গে পৌঁছবেন। চালসা থেকে শুভেচ্ছা মিছিল শুরু হবে। শেষ হবে গোলাইয়ের মোড়ে। বাংলার জন্মদিনের শুভেচ্ছাবার্তা এবং বাংলা ছাড়াও হিন্দি ও সাদ্রী ভাষার পোস্টার নিয়ে পদযাত্রা হতে পারে। পদযাত্রায় দলীয় পতাকা এবং প্রতীক ব্যবহার করা হবে না বলে সূত্রের খবর।

গত দু’সপ্তাহ ধরে ভোটের প্রচারে মমতা উত্তরবঙ্গে রয়েছেন। শনিবার ডাবগ্রাম-ফুলবাড়ির সভায় তিনি জানিয়েছেন, এ দিন কলকাতায় গিয়ে রবিবারেই ফিরে এসে চালসায় নববর্ষের অনুষ্ঠানে যোগ দেবেন। ১৫ এপ্রিল কোচবিহারের রাসমেলার মাঠ ও বীরপাড়ায় কর্মসূচি। ১৬ এপ্রিল ময়নাগুড়িতে সভা। ফিরে শিলিগুড়িতে প্রচার মিছিল। ১৭ এপ্রিল বাগডোগরা থেকে অসমে যাবেন। ১৮ ও ১৯ এপ্রিল উত্তর এবং দক্ষিণ দিনাজপুরে কর্মসূচি। তার পরে ইসলামপুর, হরিরামপুর হয়ে মালদহে যাবেন। মাঝে তাঁর মেদিনীপুরেও সফর করে আসার কথা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন