arrest

স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি দিয়ে স্বামীকে ব্ল্যাকমেল, ধৃত

পুলিশ ও আইনজীবীদের সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন আগে ওই ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে আলাপ হয় অভিজিতের। মাঝেমাঝেই ভিডিয়ো কলে তাঁদের কথা হত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ০৮:১৩
Share:

সিউড়ি আদালতে অভিযুক্ত অভিজিৎ দাস। —নিজস্ব চিত্র।

স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি ভাইরাল করার হুমকি দিয়ে ব্যবসায়ী স্বামীর কাছে পাঁচ লক্ষ টাকা দাবির অভিযোগে বৃহস্পতিবার দুপুরে এক ব্যক্তিকে গ্রেফতার করল বীরভূমের সিউড়ি থানার পুলিশ। ধৃতের নাম অভিজিৎ দাস। তাঁর বাড়ি সিউড়ি ১ ব্লকের কড়িধ্যার কালিকাপুরে। শুক্রবার তাঁকে সিউড়ি আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। বিভিন্ন সূত্রের খবর, অভিজিৎ কড়িধ্যা পঞ্চায়েতের অন্তর্গত একটি বুথের বিজেপি সভাপতি। ফলে, ঘটনায় রাজনীতির রং লেগেছে।

Advertisement

পুলিশ ও আইনজীবীদের সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন আগে ওই ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে আলাপ হয় অভিজিতের। মাঝেমাঝেই ভিডিয়ো কলে তাঁদের কথা হত। অভিযোগ, তেমনই কোনও এক সময়ে গোপনে ওই মহিলার ‘আপত্তিকর’ ভিডিয়ো তুলে রাখেন অভিজিৎ। আরও অভিযোগ, পরে অন্য একটি ‘ভুয়ো’ প্রোফাইল থেকে ব্যবসায়ীকে বিষয়টি জানান তিনি। মেসেঞ্জারে মহিলার একটি ‘অশালীন’ ছবিও তাঁর স্বামীকে পাঠান অভিজিৎ, দাবি করা হয়েছে অভিযোগে। ওই ছবি ভাইরাল না-করার শর্তে ব্যবসায়ীর কাছে পাঁচ লক্ষ টাকাও দাবি করেন অভিজিৎ।

পুলিশের দাবি, মহিলার স্বামীর অভিযোগ পেয়ে তাঁকে বলা হয়, অভিজিৎ যেখানে টাকা দিতে বলছেন, সেখানে যেতে। সেই মতো বৃহস্পতিবার দুপুরে সিউড়ির তসরকাটা জঙ্গলে টাকা নিয়ে উপস্থিত হন ওই ব্যবসায়ী। সেখানে আগে থেকেই সাদা পোশাকে পুলিশকর্মীরা ছিলেন। পুলিশের দাবি, অভিজিৎ আসতেই তাঁকে পাকড়াও করা হয়, তাঁর মোবাইল বাজেয়াপ্ত করা হয়। মোবাইল ছাড়া ওই ‘আপত্তিকর’ ছবি আর কোথাও আছে কি না, বা আর কাউকে এই ছবি পাঠানো হয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, “সমস্ত দুষ্কৃতীই বিজেপির পতাকার তলায় এসে জড়ো হচ্ছে আর দুষ্কর্ম করে যাচ্ছে।” বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার সহ-সভাপতি বাবন দাস বলেন, “বীরভূম লোকসভায় প্রায় ২০০০টি বুথ আছে। কোন বুথের সঙ্গে কে যুক্ত, তা হঠাৎ করে বলা কঠিন। যদি আমাদের দলের কর্মী বা সমর্থক কেউ এমন কোনও কাজ করেছেন বলে প্রমাণিত হয়, তা হলে অবশ্যই তাঁর শাস্তি হবে। তবে দুষ্কৃতীদের নিয়ে কথা তৃণমূলের মুখে মানায় না!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন