West Bengal News

অত্যন্ত সঙ্কটজনক বড়মা, এসএসকেএম হাসপাতালে বাড়ছে উদ্বিগ্নদের ভিড়

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মেডিক্যাল টিম সর্বক্ষণ তাঁর উপর নজর রাখছেন। একই সঙ্গে একাধিক অঙ্গে সমস্যা রয়েছে বড়মার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৯ ১৬:২৮
Share:

এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন বড়মার অবস্থা সঙ্কটজনক। —ফাইল চিত্র

মতুয়া মহাসঙ্ঘের প্রধান উপদেষ্টা ‘বড়মা’ বীণাপাণি দেবীর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। বার্ধক্যজনিত অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Advertisement

কয়েক দিন আগেই এসএসকেএম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় বড়মাকে। সেখানে সাত সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মেডিক্যাল টিম সর্বক্ষণ তাঁর উপর নজর রাখছেন। একই সঙ্গে একাধিক অঙ্গে সমস্যা রয়েছে বড়মার।

এর আগে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল বড়মাকে। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তার পর থেকেই বড়মার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন পরিবারের লোকজন এবং মতুয়া মহাসঙ্ঘের সদস্যরা। পরিস্থিতি সঙ্কটজনক খবর পাওয়ার পর হাসপাতাল চত্বরে ভিড় বাড়তে শুরু করে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বড়মার স্বাস্থ্য নিয়ে খুবই উদ্বিগ্ন বলে তৃণমূল সূত্রে খবর। তিনি সব সময়ই চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন