Physical Harassment

তরুণীকে জুতোর মালা,  গ্রেফতার ১১

রবিবার সকালে ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে বছর পঁয়তিরিশের ওই তরুণীকে গলায় জুতার মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরানো হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ০৫:৫৭
Share:

প্রতীকী চিত্র।

তরুণীকে গলায় জুতার মালা পরিয়ে ঘোরানোর ঘটনায় মোট ১১ জনকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

রবিবার ঘাটালের প্রতাপপুরের ওই ঘটনার পরেই তরুণীর প্রথম স্বামী সন্তোষ কর-সহ তিন জনকে ধরেছিল পুলিশ। রবিবার রাতে অভিযান চালিয়ে আরও আট জনকে ধরা হয়। ধৃতদের সোমবার ঘাটাল আদালতে হলে বিচারক তরুণীর প্রথম স্বামীকে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। বাকি অভিযুক্তদের সবার ১৪ দিনের জেল হাজত হয়েছে।

রবিবার সকালে ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে বছর পঁয়তিরিশের ওই তরুণীকে গলায় জুতার মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরানো হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে। বছর পনেরো আগে প্রতাপপুরের এক তরুণের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়েছিল। ওই তরুণ আগে ভিন্ রাজ্যে সোনার কাজ করতেন। কয়েক বছর আগে ফিরে আসেন। এখন টোটো চালান। তাঁদের দু’টি ছেলে রয়েছে।

Advertisement

বছর দুয়েক আগে শ্বশুরবাড়ির গ্রামেরই একজনের সঙ্গে তরুণীর সম্পর্ক তৈরি হয়। এর পরে তিনি স্বামী ও ছেলেদের ছেড়ে প্রেমিকের সঙ্গে চলে যান। নতুন বিয়ে করে বেঙ্গালুরুতে থাকতেন তাঁরা। সম্প্রতি ওই দু’জন গ্রামে ফেরেন। তরুণী তাঁর নতুন স্বামীর বাড়িতেই থাকছিলেন। তার জেরেই রবিবার সকালে ওই তরুণীকে বাড়ি গিয়ে চড়, থাপ্পড় মারে কয়েকজন। গলায় জুতোর মালা পরানো হয়।

ঘাটালের মহকুমা পুলিশ অফিসার অগ্নীশ্বর চৌধুরী বলেন, ‘‘প্রতাপপুরের ঘটনায় মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার আর কারা জড়িত, তা জানার চেষ্টা করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন