Death

ট্রাকে ধাক্কা বাইকের, মৃত শ্যালক-জামাইবাবু 

দুর্ঘটনার পরে ট্রাকটি পালিয়ে যায়। রাস্তার মাঝে আহতেরা কিছুক্ষণ পরে ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ০১:৩০
Share:

দুর্ঘটনার পরে। নিজস্ব চিত্র

বাইক দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটে চন্দ্রকোনা থানার আধকাটা এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম দীনেশ মিস্ত্রি (২৫) ও সুমন দাস (২৯)। তাঁরা সম্পর্কে শ্যালক-জামাইবাবু। সোমবার বাইকে চেপে চন্দ্রকোনা এসেছিলেন তাঁরা। রাতে বাড়ি ফেরার সময়ে চন্দ্রকোনা-পলাশচাবড়ি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পলাশচাবড়িমুখী এক ট্রাকের পেছনে ধাক্কা মেরে উল্টে যায় বাইকটি। দুর্ঘটনার পরে ট্রাকটি পালিয়ে যায়। রাস্তার মাঝে আহতেরা কিছুক্ষণ পরে ছিলেন। স্থানীয়েরা থানায় খবর দিলে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা শুরুর আগেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, দীনেশের বাড়ি গড়বেতা থানার রাজলক্ষ্মী কলোনিতে। সুমনের বাড়ি কলকাতায়। কালীপুজো উপলক্ষে শ্বশুরবাড়ি এসেছিলেন সুমন। সোমবার শ্বশুরবাড়ি থেকে শালা দীনেশকে নিয়ে বাইকে করে চন্দ্রকোনায় এসেছিলেন তিনি। সেখান থেকে ব্যক্তিগত কাজ সেরে গড়বেতায় ফিরছিলেন। তখনই দুর্ঘটনা ঘটে।

Advertisement

পুলিশ জানিয়েছে, দুই বাইক আরোহীর কারও মাথাতেই হেলমেট ছিল না। বাইকটিও দ্রুতগতিতে আসছিল। তার জেরেই সেটি নিয়ন্ত্রণ হারায়। মাথায় আঘাত লেগে মৃত্যু হয় দুই আরোহীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন