২২ বছর পর যাবজ্জীবন

দাদাকে খুনের অপরাধে ২২ বছর পর শাস্তি হল ভাইয়ের। সোমবার পূর্ব মেদিনীপুরের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক সুজয় সেনগুপ্ত ওই পরেশ গুড়িয়া, তাঁর কাকিমা ও দুই খুড়তুতো ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেন। সেইসঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছ’মাস কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ০০:০৩
Share:

দাদাকে খুনের অপরাধে ২২ বছর পর শাস্তি হল ভাইয়ের। সোমবার পূর্ব মেদিনীপুরের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক সুজয় সেনগুপ্ত ওই পরেশ গুড়িয়া, তাঁর কাকিমা ও দুই খুড়তুতো ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেন। সেইসঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছ’মাস কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক। সরকার পক্ষের আইনজীবী উত্তরসখা বেরা জানান, ১৯৯৩ সালের ২২ মে যৌথ পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কোলাঘাটের পদিমাচকে খুন হন ক্ষুদিরাম গুড়িয়া (৫৫) নামে এক ব্যাক্তি। অভিযোগ তাঁর নিজের ভাই পরেশ গুড়িয়া, দুই খুড়তুতো ভাই সুভাষ ও প্রভাষ গুড়িয়া এবং তাঁদের মা অসীমা গুড়িয়া বাঁশ, দরজার খিল দিয়ে মারধর করেন। ঘটনাস্থলেই ক্ষুদিরামবাবুর মৃত্যু হয়। তাঁর স্ত্রী অঞ্জলি গুড়িয়ার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ। পরে ক্ষুদিরামবাবুর খুড়তুতো বোন গোপন জবানবন্দি দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন