Anganwadi Worker Death

বাসের ধাক্কা, অঙ্গনওয়াড়ি কর্মীর মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম গীতা নায়েক কোলে (৪২)। বাড়ি নারায়ণগড়ের গ্রামরাজ পঞ্চায়েতের বড়কলঙ্কাই এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগড় শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ০৮:১৪
Share:

কয়েকবার উল্টে ধান জমিতে পড়ে ফের সোজা হয় ট্রেকারটি। দুর্ঘটনার পরে। নিজস্ব চিত্র।

ট্রেকার উল্টে মৃত্যু হল এক অঙ্গনওয়াড়ি কর্মীর। গুরুতর আহত হলেন আরও এক অঙ্গনওয়াড়ি কর্মী-সহ ছয়জন। শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটে নারায়ণগড় থানার তেমাথানি-মকরামপুর গ্রাম সড়কের বিরবিরা ভগবানচক এলাকায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম গীতা নায়েক কোলে (৪২)। বাড়ি নারায়ণগড়ের গ্রামরাজ পঞ্চায়েতের বড়কলঙ্কাই এলাকায়। তিনি মকরামপুরের মহুলডাঙ্গা কেন্দ্রের কর্মী ছিলেন। এদিন সবংয়ের তেমাথানির দিক থেকে মকরামপুরের দিকে যাচ্ছিল ওই ট্রেকারটি। একই দিকে যাচ্ছিল একটি বাস। বাসটি ট্রেকারের পেছনে ছিল।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বাস ও ট্রেকারের মধ্যে রেষারেষি চলছিল। একসময়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ট্রেকারের পেছনে ধাক্কা মারে। ট্রেকারটি রাস্তা থেকে নিচে নেমে কয়েকবার উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অঙ্গনওয়াড়ি কর্মী গীতার। আহত হন ছয়জন। গুরুতর আহতদের মধ্যে আছেন মকরামপুর পঞ্চায়েতের সুরথপুর অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী কাকলি সাঁতরা।

Advertisement

বাস ও ট্রেকারকে আটক করেছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন