রং ছড়াল কলা উৎসব

প্রতিযোগিতায় রঙিন গয়নাবড়ি থেকে মাদুরের ওপরে ছবি, প্লাস্টিকের চামচ দিয়ে ময়ূর প্রভৃতি বিভিন্ন শিল্পকর্ম নিয়ে হাজির হয়েছিল ছাত্রছাত্রীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৭ ০৭:৪০
Share:

শিল্পী: বড়ির নকশা আঁকছে ছাত্রীরা। নিজস্ব চিত্র

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ছাত্রছাত্রীদের শিল্পশৈলী বিকাশে জেলার রাষ্ট্রীয় মাধ্যমিক শিক্ষা অভিযান প্রকল্পের উদ্যোগে অনুষ্ঠিত হল কলা উৎসব, ২০১৭। তমলুকের রাজকুমারী সান্ত্বনাময়ী বালিকা বিদ্যালয়ে শুক্রবার বেলা ১২টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক রশ্মি কমল। উপস্থিত ছিলেন জেলা সভাধিপতি মধুরিমা মণ্ডল, জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) সুজিত কুমার মাইতি প্রমুখ। কলা উৎসব নাম দেওয়া হলেও নাচ, গান, নাটক ও ভিস্যুয়াল আর্ট এই চারটি বিষয়ে ছিল জেলা স্তরের প্রতিযোগিতা। এই পর্যায়ে বাছাই করা ছাত্রছাত্রীরা রাজ্যস্তরের প্রতিযোগিতায় যোগ দেবে। জেলার ৯টি স্কুল উৎসবে যোগ দিয়েছিল। প্রতিযোগিতায় রঙিন গয়নাবড়ি থেকে মাদুরের ওপরে ছবি, প্লাস্টিকের চামচ দিয়ে ময়ূর প্রভৃতি বিভিন্ন শিল্পকর্ম নিয়ে হাজির হয়েছিল ছাত্রছাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন