অ্যাসিড কাণ্ডে দ্রুত চার্জশিট পেশের প্রস্তুতি

কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হানার ঘটনায় পুলিশ মূল অভিযুক্তকে চিহ্নিত করেছিল আগেই। এ বার আদালতে প্রমাণ-সহ দ্রুত চাজর্শিট জমায় উদ্যোগী হল দাসপুর থানার পুলিশ। জানা গিয়েছে, এই ঘটনায় ধৃত দু’জনই অপরাধের কথা স্বীকার করেছে। এখন দু’জনেই জেলে রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৬ ০১:৩৯
Share:

কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হানার ঘটনায় পুলিশ মূল অভিযুক্তকে চিহ্নিত করেছিল আগেই। এ বার আদালতে প্রমাণ-সহ দ্রুত চাজর্শিট জমায় উদ্যোগী হল দাসপুর থানার পুলিশ। জানা গিয়েছে, এই ঘটনায় ধৃত দু’জনই অপরাধের কথা স্বীকার করেছে। এখন দু’জনেই জেলে রয়েছে। এবার নির্দিষ্ট সময়ের মধ্যেই আদালতে চাজর্শিট জমা দেওয়ার যাবতীয় প্রস্তুতি শুরু করা হয়েছে। যাতে জামিন পাওয়ার আগেই শুরু হয় অ্যাসিড মামলার শুনানি।

Advertisement

উল্লেখ্য, গত বছর দাসপুরে এক তরুণীর উপর অ্যাসিড হামলার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হলেও নির্দিষ্ট সময়ের মধ্যে চাজর্শিট জমা দিতে পারেনি পুলিশ। ফলে জামিন পেয়ে গিয়েছিল অভিযুক্ত রাধারমন দিন্দা। সেই একই সমস্যা যাতে আ না হয় তার জন্যই এই উদ্যোগ বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, কলেজ ছাত্রীকে অ্যাসিড কাণ্ডে হুগলির কাকনান গ্রাম থেকে সৌরদীপ মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। সৌরদীপকে জেরা করে মুম্বইয়ের কলাপুর থেকে অসিত বাঙাল নামে আরও এক যুবককে পাকড়াও করা হয়। পুলিশি জেরায় দু’জনই স্বীকার করেছে প্রেমে প্রত্যাখ্যান হয়েই তারা ওই তরুণীর উপর রাগ মেটাতেই এই পরিকল্পনা করেছিল। ঘটনার দিন যে বাইকটি সৌরদীপ ব্যবহার করেছিল সেটাও উদ্ধার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন