দুর্ঘটনায় পুলিশের গাড়ি, মৃত্যু অভিযুক্ত ও চালকের

পুলিশের গাড়ির সঙ্গে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক অভিযুক্ত-সহ দু’জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন সাত জন। শনিবার গভীর রাতে ঝাড়গ্রামের বোরিয়া এলাকায় লোধাশুলি-ঝাড়গ্রাম রাজ্য সড়কের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৬ ০০:১৯
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। নিজস্ব চিত্র।

পুলিশের গাড়ির সঙ্গে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক অভিযুক্ত-সহ দু’জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন সাত জন। শনিবার গভীর রাতে ঝাড়গ্রামের বোরিয়া এলাকায় লোধাশুলি-ঝাড়গ্রাম রাজ্য সড়কের ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পুরনো মামলার অভিযুক্ত গয়ারাম মল্লিক (৫৩) এবং পুলিশের গাড়ির চালক বাপি সিংহ (২৪)। পেশায় দিনমজুর গয়ারামবাবুর বাড়ি ঝাড়গ্রামের মানিকপাড়া অঞ্চলের ভালুকখুলিয়া গ্রামে। বাপির বাড়ি ঝাড়গ্রামের খানাকুল গ্রামে। আহতদের মধ্যে রয়েছেন গয়ারামবাবুর ছেলে বছর ছাব্বিশের রাজু মল্লিক, পাঁচ পুলিশ কর্মী এবং পিক আপ ভ্যানের চালক।

Advertisement

পুলিশ জানিয়েছে, একটি ছিনতাইয়ের মামলার অভিযুক্ত গয়ারাম ও রাজুর বিরুদ্ধে সম্প্রতি গ্রেফতারি পরোয়ানা জারি করে ঝাড়গ্রাম আদালত। সেই ওয়ারেন্টের ভিত্তিতে শনিবার রাতে মানিকপাড়ার ভালুকখুলিয়া গ্রাম থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের গাড়িতে করে তাঁদের ঝাড়গ্রামে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। পুলিশের গাড়িটিকে চালক, দুই অভিযুক্ত ও পাঁচ পুলিশ কর্মী-সহ মোট আট জন ছিলেন। শনিবার রাত পৌনে বারোটা নাগাদ বোরিয়া এলাকায় লোধাশুলিগামী একটি পিক আপ ভ্যান অত্যন্ত দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িটিকে মুখোমুখি ধাক্কা মারে। ঘটনাস্থলেই প্রাণ হারান পুলিশের ভাড়ার গাড়ির চালক বাপি সিংহ। রাত পাহারার দায়িত্বে থাকা স্থানীয় সিভিক ভলান্টিয়াররা খবর দেন ঝাড়গ্রাম থানায়। পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো এবং এসডিপিও (ঝাড়গ্রাম) বিবেক বর্মা।

আহতদের উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই গয়ারামের মৃত্যু হয়। গুরুতর জখম হন ঝাড়গ্রাম থানার এএসআই বিমল মাঝি-সহ ৫ পুলিশ কর্মী। সন্তোষ মুর্মু নামে এক পুলিশ কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগে পিক আপ ভ্যানের চালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন