Woman harassment Bhagbanpur

নাবালিকা নিগ্রহ, অভিযুক্ত তৃণমূল নেতা

গ্রামে সালিশি সভা ডাকলেও সেখানে অভিযুক্ত নেতা উপস্থিত থাকেননি। শনিবার নাবালিকাকে গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। থানায় নাবালিকার পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভগবানপুর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ০৬:১৫
Share:

—প্রতীকী চিত্র।

রাতে বাড়িতে ঢুকে এক ঘুমন্ত নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনায় ভগবানপুর-১ ব্লকে চাঞ্চল্য ছড়াল। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ পকসো আইনে মামলা রুজু করেছে।

Advertisement

গত মঙ্গলবার রাত ১০টা নাগাদ এক ব্যক্তির বাড়ির সামনে বাইক রেখে জোরপূর্বক বাড়ির ভিতর ঢুকে পড়েন যুব তৃণমূলের এক নেতা। এরপর বাড়ির ভিতরে শুয়ে থাকা নাবালিকাকে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। নাবালিকার চিৎকারে তার বাবা অভিযুক্তকে ধরে ফেলেন। প্রতিবেশীরা জড়ো হওয়ার আগেই অভিযুক্ত তৃণমূল নেতা বাইক ফেলে ছুটে পালিয়ে যান।

এরপর গ্রামে সালিশি সভা ডাকলেও সেখানে অভিযুক্ত নেতা উপস্থিত থাকেননি। শনিবার নাবালিকাকে গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। থানায় নাবালিকার পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে। পুলিশ নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। যদিও ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

এই ঘটনায় তৃণমূলকে সমাজবিরোধীদের দল বলে কটাক্ষ করেছে বিজেপি। ভগবানপুর-১ ব্লকের বিজেপি নেতা স্বপন রায় বলেন, ‘‘যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা, সেই রাজ্যে তাঁর দলের নেতাদের লালসার শিকার হচ্ছে নাবালিকা ও মায়েরা। তৃণমূল একটা সমাজবিরোধীদের দল।’’ এই প্রসঙ্গে ভগবানপুর-১ ব্লক তৃণমূলের সভাপতি রবিন মণ্ডল বলেন, ‘‘ঘটনা সম্পর্কে আমাদের জানা নেই। খোঁজ নিয়ে বলছি।’’

পথ নিরাপত্তা

এগরা: পথ নিরাপত্তায় স্কুলের ছাত্র ছাত্রীদের নিয়ে সচেতনতা শিবির করল পুলিশ। এগরা থানার পুলিশ ও ট্রাফিক বিভাগের উদ্যোগে ওই কর্মসূচি হয়। নেগুয়া হাইস্কুল, রাসন জগন্নাথ প্রাথমিক বিদ্যালয় ও রাসন জুনিয়ার গার্লস স্কুলের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন