torture

Torture: বধূ ও তাঁর প্রেমিককে ল্যাম্পপোস্টে বেঁধে মার! উদ্ধার করল চন্দ্রকোনা থানার পুলিশ

শনিবার সকালে ওই মহিলা এবং যুবককে ধরে স্থানীয় বাসিন্দারা ল্যাম্পপোস্টে বেঁধে রাখেন। অনেকের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তাঁদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চন্দ্রকোনা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১১:৫৭
Share:

যুগলকে ল্যাম্পপোস্টে বেঁধে মার। প্রতীকী চিত্র।

এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে মহিলার। এই দাবি তুলে মহিলা এবং সেই যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে রেখে মারধর করার অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা টাউন থানা এলাকায়। শনিবার সকালে পুলিশ গ্রামে গিয়ে হাত-পা বাঁধা অবস্থা থেকে ওই মহিলা এবং যুবককে উদ্ধার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে ওই মহিলা এবং যুবককে স্থানীয় বাসিন্দাদের একাংশ ধরে ল্যাম্পপোস্টে বেঁধে রেখেছিলেন। গ্রামবাসীদের একাংশের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে ওই বধু এবং যুবকের মধ্যে। সে জন্য তাঁদের মারধর করা হয় বলেও অভিযোগ। ওই তরুণী এবং যুবককে বেঁধে মারধরের ভিডিয়ো অনেকেই মোবাইলে বন্দি করেছিলেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। খবর পেয়ে শনিবার সকাল ৯টা নাগাদ ঘটনাস্থলে যায় পুলিশ। ওই যুবক এবং বধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়।

ওই বধূ এবং যুবকের ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিষয়টি নিয়ে থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। পুলিশ বিষয়টি নিয়ে খোঁজখবর করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন