Explosion

আচমকা থানা চত্বরে বাজি বিস্ফোরণ! মৃত্যু সিভিক ভলান্টিয়ারের, আগুনও লাগল পাঁশকুড়ায়

সম্প্রতিই পাঁশকুড়া থানা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় ২ জনের মৃত্যু হয়। এই ঘটনার পরেই এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে বহু শব্দবাজি উদ্ধার করে পাঁশকুড়া থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁশকুড়া শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৯:০৯
Share:

পাঁশকুড়া থানা চত্বরে বিস্ফোরণ। নিজস্ব ছবি।

থানায় বাজেয়াপ্ত করা মজুত বাজির বিস্ফোরণে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরে। পাঁশকুড়া থানার সামনে বিস্ফোরণের ঘটনায় এক সিভিক ভলান্টিয়ারের মৃত্যু হয়েছে। মৃতের নাম গোপাল মান্না। পাঁশকুড়ার হাউরের বাসিন্দা তিনি। ঘটনায় জখমও হয়েছেন বেশ কয়েকজন।

Advertisement

সম্প্রতিই পাঁশকুড়া থানা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় ২ জনের মৃত্যু হয়। এই ঘটনার পরেই এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে বহু শব্দবাজি উদ্ধার করে পাঁশকুড়া থানার পুলিশ। স্থানীয় সূত্রের দাবি, থানায় মজুত রাখা বাজিতেই কোনও ভাবে আগুন লেগে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের জেরে পার্শ্ববর্তী এলাকায় আগুনও লেগে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩টি ইঞ্জিন। আগুন নেভানোর কাজে এগিয়ে আসেন স্থানীয়েরাও।

কিন্তু থানার যে জায়গায় বাজি মজুত ছিল, সেখানে কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয় বলেই খবর পুলিশ সূত্রে। ওই সূত্র জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন