dev

Cyclone Yaas: ‘কঠিন সময়, একসঙ্গে লড়তে হবে, সকলের পাশে আছি,’ ভিডিয়ো বার্তা দেবের

দেব বলেন, ‘‘আমরা সকলে চেষ্টা করছি, কী ভাবে মানুষকে ভাল রাখা যায়। এই করোনা মহামারির সঙ্গে আরও একটা ঘূর্ণিঝড়ের মুখোমুখি আমাদের দাঁড়াতে হচ্ছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৭:৪৭
Share:

দেব। —নিজস্ব চিত্র

করোনা অতিমারির মধ্যেই নতুন সঙ্কট ইয়াস ঘূর্ণিঝড়। পরিস্থিতির মোকাবিলায় সকলের পাশে থাকার বার্তা দিলেন তৃণমূল সাংসদ দেব। সকলের প্রতি তাঁর বার্তা, ‘কঠিন সময়। একসঙ্গে লড়তে হবে’। রাজ্য সরকার সকলের পাশে আছে বলেও জানিয়েছেন দেব।

Advertisement

মঙ্গলবার একটি ভিডিয়ো বার্তায় দেব বলেন, ‘‘আমরা সকলে চেষ্টা করছি, কী ভাবে মানুষকে ভাল রাখা যায়। এই করোনা মহামারির সঙ্গে আর একটা ঘূর্ণিঝড়ের মুখোমুখি আমাদের দাঁড়াতে হচ্ছে।’’ দেবের কথায়, ‘‘এটা কঠিন সময়। একসঙ্গে লড়তে হবে। পরের প্রজন্মকে বলার জন্য আমাদের কাছে অনেক স্মৃতি থাকবে।’’ একইসঙ্গে সকলের পাশে দাঁড়ানোর বার্তাও দিয়েছেন তিনি।

ঝড়ের সময় সাধারণ মানুষকে ঘরের বাইরে না বেরনোর পরামর্শ দিয়েছেন দেব। ঝড়ের সময় যাঁরা বাড়িতে থাকা নিয়ে আশঙ্কা রয়েছে তাঁদের তাঁদের নিরাপদ স্থানে যাওয়ার পরামর্শও দিয়েছেন দেব।

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন