জাতীয় সড়কে ব্যাগবন্দি দেহ

জাতীয় সড়কের ধারে খাল পাড়ে ব্যাগ পড়ে থাকতে দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। পরে ওই ব্যাগের ভিতর থেকে অজ্ঞাতপরিচয় এক যুবতীর দেহ উদ্ধার হয়। শুক্রবার সকালে খড়্গপুর গ্রামীণ থানার ৬ নম্বর জাতীয় সড়কের ধারে রামচন্দ্রপুর গ্রামে ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তবে মৃতার হাতে শাঁখা-পলা থাকায় তিনি বিবাহিত বলে পুলিশের অনুমান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৩ মে ২০১৫ ০০:৫০
Share:

এই ব্যাগের মধ্যেই ছিল মৃতদেহ। —নিজস্ব চিত্র।

জাতীয় সড়কের ধারে খাল পাড়ে ব্যাগ পড়ে থাকতে দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। পরে ওই ব্যাগের ভিতর থেকে অজ্ঞাতপরিচয় এক যুবতীর দেহ উদ্ধার হয়। শুক্রবার সকালে খড়্গপুর গ্রামীণ থানার ৬ নম্বর জাতীয় সড়কের ধারে রামচন্দ্রপুর গ্রামে ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তবে মৃতার হাতে শাঁখা-পলা থাকায় তিনি বিবাহিত বলে পুলিশের অনুমান। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল থেকেই কলকাতা-মুম্বই জাতীয় সড়কের ধারে ওই এলাকায় পড়ে থাকা একটি কাপড়ের ব্যাগ দেখে ভিড় জমতে থাকে। স্থানীয়রা দেখেন, ব্যাগটি বাইরে কিছু চুল বেরিয়ে রয়েছে। এর পরেই ওই ব্যাগের ভিতরে মানুষের দেহ রয়েছে বলে পুলিশের কাছে খবর গেলে আসে গ্রামীণ থানার পুলিশ। স্থানীয় রামচন্দ্রপুরের ইমানুর রহমান, দক্ষিণগেড়িয়ার ভুট্টো খান বলেন, “সকাল ৮টা নাগাদ আমরা যখন এখানে এসেছি তখন দু’তিন জন ছিলেন। কাপড়ের স্যুটকেসে চুল দেখেই বোঝা গিয়েছিল মহিলার দেহ। কেউ ওই মহিলাকে খুন করে এখানে ফেলে দিয়ে গিয়েছে।” পরে পুলিশ ওই ব্যাগটি খোলে। পুলিশের অনুমান, কলকাতার দিক থেকে খড়্গপুরগামী কোনও গাড়িতে করেই ওই ব্যাগবন্দি দেহটি আনা হয়েছিল। তবে উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় ওই মৃতার পরিচয় জানতে সমস্ত থানায় খবর পাঠানো হয়েছে বলে জানিয়েছে গ্রামীণ থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন