businessman murder

Businessman body: ব্যাগভর্তি টাকা নিয়ে নিখোঁজ ব্যবসায়ী, এক দিন পর কাঁথির মর্গে মিলল মৃতদেহ!

মঙ্গলবার সকালে বাড়ি থেকে বেরোনোর পর থেকে রফিউল নিখোঁজ। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বৃহস্পতিবার রাতে দেহ শনাক্ত করে পরিবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভগবানপুর শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৪:৪৭
Share:

লক্ষাধিক টাকা-সহ বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান ভগবানপুরের ব্যবসায়ী। নিজস্ব চিত্র।

দিন তিনেক আগে টাকা ভর্তি ব্যাগ নিয়ে হলদিয়ার উদ্দেশে বেরিয়েছিলেন ভগবানপুরের ব্যবসায়ী বছর পঁয়তাল্লিশের শেখ রফিউল। এর পর থেকে তাঁর কোনও খোঁজ নেই। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বৃহস্পতিবার রাতে জানা যায়, ওই ব্যবসায়ীর দেহ পড়ে রয়েছে কাঁথি হাসপাতালের মর্গে। ঘটনায় হতবাক পরিবারের দাবি, টাকার জন্য খুন হয়েছেন রফিউল। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে খবর, গত ১৬ অগস্ট, মঙ্গলবার সকাল সাড়ে ছ’টা নাগাদ ব্যাগে ১ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে হলদিয়ার একটি বেসরকারি অর্থলগ্নী সংস্থার কিস্তি মেটানোর উদ্দেশে কুরালবাড় গ্রামের বাড়ি থেকে বাইক নিয়ে বেরোন রফিউল। রাতেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যেরা খোঁজাখুজি শুরু করেন। পরের দিন জানা যায়, রফিউল হলদিয়ার অর্থলগ্নি সংস্থার অফিসে যাননি। বাড়িতে ফোন ফেলে যাওয়ার পাশাপাশি তাঁর মোটরবাইকটি নরঘাট বাজারের একটি সাইকেল গ্যারেজ থেকে উদ্ধার হয়। বুধবার কোনও খোঁজ না পেয়ে রফিউলের স্ত্রী ভগবানপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন। বৃহস্পতিবার বিকেল নাগাদ পুলিশ সূত্রে খবর আসে কাঁথি হাসপাতালে বুধবার রাত থেকে পড়ে রয়েছে এক অজ্ঞাতপরিচয়ের মৃতদেহ। সেখানে গিয়ে মৃতদেহ শনাক্ত করে রফিউলের পরিবার। রফিউলের সঙ্গে থাকা টাকার ব্যাগের কোনও খোঁজ মেলেনি।

কাঁথি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত ১৬ অগস্ট গভীর রাতে কাঁথি বাইপাসের ধারে সংজ্ঞাহীন অবস্থায় রফিউলকে উদ্ধার করে স্থানীয়েরা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা তখনই তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেই থেকেই দেহটি কাঁথি হাসপাতালের মর্গে পড়েছিল। মৃতের পরিবারের দাবি, রফিউলকে খুন করা হয়েছে। ভগবানপুর থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন