dead body

ঘাটালে পাটক্ষেতে পাওয়া গেল যুবকের দেহ, ভোটে সিপিএম প্রার্থীর এজেন্ট ছিলেন বলে দাবি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে ঘাটাল থানার ইড়পালা গ্রাম পঞ্চায়েতের জয়বাগ এলাকা থেকে উদ্ধার হয় ওই যুবকের দেহ। তাঁর নাম সঞ্জয় করণ। রবিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১১:৫৭
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

পাটক্ষেত থেকে উদ্ধার হল যুবকের দেহ। সোমবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয় সিপিএম নেতৃত্বের দাবি, গত পঞ্চায়েত ভোটে দলীয় প্রার্থীর এজেন্ট ছিলেন তিনি। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে ঘাটাল থানার ইড়পালা গ্রাম পঞ্চায়েতের জয়বাগ এলাকা থেকে উদ্ধার হয় ওই যুবকের দেহ। তাঁর নাম সঞ্জয় করণ (৪৬)। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন তিনি। সোমবার সকালে পাটের জমিতে তাঁর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

অভিযোগ উঠেছে সঞ্জয়কে খুন করা হয়েছে। গত পঞ্চায়েত ভোটে জয়বাগ এলাকা থেকে সিপিএমের প্রার্থী হয়েছিলেন সুব্রত করণ নামে এক জন। তাঁর বক্তব্য, ‘‘সঞ্জয়কে গতকাল সকাল ৮টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ও পেশায় কাঠমিস্ত্রি। হয়তো কোথাও কাজে গিয়েছিল। কিন্তু অনেক ক্ষণ কেটে গেলেও ও ফিরে আসেনি। আমিও ওকে খুঁজেছি। গত পঞ্চায়েত ভোটে আমি সিপিএমের প্রার্থী হয়েছিলাম। ও আমার এজেন্ট ছিল। আমার মনে হচ্ছে, ওকে খুন করা হয়েছে।’’ পুলিশ মৃতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement

এ নিয়ে ঘাটালের এসডিপিও অগ্নীশ্বর চৌধুরী বলেন, ‘‘দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। এ নিয়ে কোনও লিখিত অভিযোগ এখনও জমা পড়েনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন