Dev

সাংসদ কার্যালয়ের সূচনায় আসছেন দেব

২০১৪ সাল থেকে দেব ঘাটালের তৃণমূল সাংসদ। কিন্তু এতদিন ঘাটাল শহরেই সাংসদের নির্দিষ্ট কোনও অফিস ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ০১:৩৫
Share:

দেব।

আজ, বুধবার তারকা সাংসদ দীপক অধিকারী ওরফে দেবের সাংসদ কার্যালয়ের উদ্বোধন হবে পশ্চিম মেদিনীপুরের ঘাটালের কুশপাতায়। দেবের সেখানে উপস্থিত থাকার কথা রয়েছে।

Advertisement

২০১৪ সাল থেকে দেব ঘাটালের তৃণমূল সাংসদ। কিন্তু এতদিন ঘাটাল শহরেই সাংসদের নির্দিষ্ট কোনও অফিস ছিল না। নানা প্রয়োজনে সাংসদের সুপারিশ না পাওয়ায় ঘাটাল, কেশপুর, দাসপুর-সহ নানা এলাকার বাসিন্দাদের ক্ষোভও বাড়ছিল। ডেবরায় সাংসদের একটি কার্যালয় ছিল। ঘাটালের লোকজন উজিয়ে সেখানেই যেতেন। তাই ঘাটাল শহরের মধ্যে সাংসদ কার্যালয় খোলার জন্য বিভিন্ন মহল থেকেই অনুরোধ গিয়েছিল দেবের কাছে।

২০১৯ সালে লোকসভা ভোটের প্রচারে এসে দেবও ঘাটালে অফিস করার কথা ঘোষণা করেছিলেন। সূত্রের খবর, কুশপাতার নতুন সাংসদ কার্যালয়ে বসবেন সাংসদের প্রতিনিধি রামপদ মান্না। এছাড়াও আরও দু’জন কর্মী থাকবেন। যোগাযোগের জন্য ফোন নম্বর থাকবে। রামপদ মান্না বলেন, “কার্যালয় ২৪ ঘণ্টা খোলা থাকবে।”

Advertisement

তৃণমূল সূত্রে খবর, আজ কার্যালয় উদ্বোধন ছাড়াও ঘাটালের মনসুকায় ঝুমি নদীর উপর প্রস্তাবিত সেতুর কাজ নিয়েও আলোচনা করতে পারেন সাংসদ-অভিনেতা। এদিন ঘাটালে শহরে নিশ্চিন্দিপুর শ্মশানঘাটের ফুটব্রিজ-সহ সাংসদ কোটায় অনুমোদিত এক গুচ্ছ প্রকল্পের কথাও ঘোষণা করার কথা রয়েছে তাঁর। এদিনই জেলা সভাপতি অজিত মাইতি-সহ জেলা নেতৃত্ব ও সাতটি বিধানসভা এলাকার বিধায়কদের থাকার কথা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন