ভুয়ো ফোন

খড়্গপুর স্টেশন উড়িয়ে দেওয়া হবে ফোন এসেছিল শহরের দমকল দফতরে। সেখান থেকে ফোনের কথা জানানো হয় রেলকে। তারপরেই স্টেশন জুড়ে শুরু হয় তল্লাশি। কিন্তু কিছুই মেলেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৬ ০১:০৮
Share:

খড়্গপুর স্টেশন উড়িয়ে দেওয়া হবে ফোন এসেছিল শহরের দমকল দফতরে। সেখান থেকে ফোনের কথা জানানো হয় রেলকে। তারপরেই স্টেশন জুড়ে শুরু হয় তল্লাশি। কিন্তু কিছুই মেলেনি। তবে বিশেষ নজরদারি রাখা হচ্ছে ওই স্টেশনে বলে জানিয়েছেন, দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।

Advertisement

দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, এই দিন সকালে দমকল দফতর কর্মীরা ফোনে জানান, তাঁদের কাছে একটি উড়ো ফোন এসেছিল। তাতে বলা হয়, খড়্গপুর স্টেশন উড়িয়ে দেওয়া হবে। এরপরেই রেলের কর্তারা আরপিএফের বিরাট বাহিনী নামিয়ে দেন স্টেশন এলাকায়। রেলের তরফে বিষয়টি পুলিশকেও জানানো হয়। শুরু হয় প্ল্যাটর্ফম ও স্টেশন সংলগ্ন এলাকায় চিরুনি তল্লাশি। বোম্ব স্কোয়াড, স্নিফার ডগ ইত্যাদি নিয়ে প্রায় দু’ঘণ্টা তল্লাশি চালানো হয়। তবে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। এরপরেই স্বাভাবিক করে দেওয়া হয় স্টেশন। তবে কোথা থেকে কে ফোনটি করে ছিল, সেটা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন